1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

এখন আর ওষুধ খাচ্ছেন না ট্রাম্প

  • আপডেট টাইম: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২৩ বার দেখা হয়েছে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক সপ্তাহেরও বেশি সময় আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর থেকেই তার শারীরিক অবস্থা নিয়ে নানা ধরনের গুঞ্জন উঠতে শুরু করে।

তবে প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন, বর্তমানে তিনি ভালো আছেন। ফক্স নিউজের এক অনুষ্ঠানে এই মার্কিন প্রেসিডেন্ট বলেন, তিনি এখন আর করোনার ওষুধ খাচ্ছেন না। শুক্রবারের ওই সাক্ষাতকারে তিনি কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে তার লড়াইয়ের বিষয়ে আরও বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন।

ট্রাম্প বলেন, আমি এখন ওষুধমুক্ত। তিনি বলেন, আমি এখন কোনো ওষুধ খাচ্ছি না। আপনারা জানেন, হয়তো এটা আট ঘণ্টা আগে। অর্থাৎ এর মধ্যে তিনি আর ওষুধ খাননি।

তবে ওই সাক্ষাতকারটি কখন গ্রহণ করা হয়েছে তা এখনও পরিষ্কার নয়। ট্রাম্পের চিকিৎসকরা এর আগে জানিয়েছেন যে, করোনার চিকিৎসায় তাকে এন্টিবডির ককটেল প্রয়োগ করা হয়েছিল।

ট্রাম্প জানিয়েছেন, এর মধ্যেই তার দেহে আবারও করোনার পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তিনি বলেন, আমাকে আবারও টেস্ট করা হয়েছে। তার মতে, তিনি হয়তো করোনামুক্ত হওয়ার কাছাকাছিই আছেন।

তবে এর পরে আবার কবে তাকে টেস্ট করা হবে তা তিনি জানেন না। এর সঙ্গে ট্রাম্প যুক্ত করেন,এটা হয়তো আগামীকাল। তারা প্রায় প্রতিদিনই আমাকে টেস্ট করছে। তিনি বলছেন, এই ভাইরাস তার দেহে খুব বেশি প্রভাব ফেলতে পারেনি বলে মনে করেন তিনি।

তিনি আরও বলছেন, তার শ্বাসকষ্টের কোনো সমস্যা হয়নি। কিন্তু তার চিকিৎসকরা জানিয়েছেন, তাকে কমপক্ষে দু’বার সাপ্লিমেন্টাল অক্সিজেন দেওয়া হয়েছে।

এরপরেই প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, ফুসফুসের কিছু পরীক্ষায় দেখা গেছে, সেখানে কিছু সমস্যা আছে। তবে কোত্থেকে বা কিভাবে তিনি এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন তা নিশ্চিত নন প্রেসিডেন্ট ট্রাম্প।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com