1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

নিক্সন চৌধুরীর বিচার দাবিতে আ.লীগের বিক্ষোভ

  • আপডেট টাইম: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৭২ বার দেখা হয়েছে

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিচার দাবিতে ফরিদপুরের ভাঙ্গায় মানববন্ধন কর্মসূচি পালন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

১৫ অক্টোবর দুপুরে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচি পালন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ, হাজি সোবাহান মুন্সি, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান সিদ্দিকী কামরুল, কাউলিবেড়া ইউপি চেয়ারম্যান রেজাউল হাসনাত দুদু মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীন, ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেট, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া, মহিলা লীগ নেত্রী ফেরদৌসী বেগম, কাজি সিলভিয়া রাতুল ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করা ও নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করেছেন স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরী। জেলা প্রশাসক অতুল সরকার, চরভদ্রাসন উপজেলার নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা ও ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল-আমিনকে গালিগালাজ ও হুমকি দিয়েছেন এমপি নিক্সন। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই। একই সঙ্গে নিক্সন চৌধুরীর সংসদ সদস্য পদ বাতিল করার দাবি জানান বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com