1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

বাংলাদেশ-নেপাল ম্যাচ সম্প্রচারে ব্যবহার করা যাবে ড্রোন

  • আপডেট টাইম: বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১১৭ বার দেখা হয়েছে

আগামী ১৩ ও ১৭ নভেম্বর বাংলাদেশ ও নেপালের মধ্যকার ফিফা ফ্রেন্ডলি ম্যাচ দুটি সম্প্রচারে ড্রোন ব্যবহার করা যাবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেছেন, ‘আমরা সরকারের কাছ থেকে সম্প্রচারের জন্য ড্রোন ব্যবহারের অনুমতি নিয়েছি। এখন যে টেলিভিশন খেলা দেখাবে তারা ড্রোন ব্যবহার করবে কিনা সেটা তাদের বিষয়।’

ম্যাচ দুটি নিয়ে গত ২৫ অক্টোবর আন্তঃমন্ত্রণালয়ের যে সভা হয়েছিল সে সভাতে খেলা সম্প্রচারে ড্রোন ব্যবহারের বিষয়টি আলোচনা হয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা সবুজ সংকেত দিয়েছেন।

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ম্যাচ দুটি সম্প্রচার করবে। বাংলাদেশ বেতারও খেলার ধারাবিরণী দেবে। বিটিভির পাশপাশি ম্যাচ সম্প্রচারের জন্য চারটি বেসরকারী টেলিভিশনও আগ্রহ প্রকাশ করেছে। এর মধ্যে একটি টেলিভিশন বেসকারী টিভি চ্যানেলকে সম্প্রচারের সুযোগ দেয়া হবে বলে জানা গেছে।

এদিকে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ দুটি খেলতে বৃহস্পতিবার ঢাকা আসছে নেপাল জাতীয় ফুটবল দল। ইতিমধ্যে নেপাল দলটি বাংলাদেশে আসার ভিসা সংগ্রহ করে তালিকা পাঠিয়ে দিয়েছে বাফুফেতে। তারা ৪০ জনের তালিকা পাঠালেও চার্টার্ড বিমানে ৩৫ জন আসবে বলে জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com