1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

২০ টাকার জন্য যুবক খুন

  • আপডেট টাইম: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৫২ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর (জগন্নাথপুর) গ্রামে ২০ টাকার জেরে আফির উদ্দিন (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) রাতে সুরমা ইউনিয়নের মইনপুর (জগন্নাথপুর) গ্রামে এ ঘটনা ঘটে। আফির উদ্দিন ওই গ্রামের মো. ফজিল হকের ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন আফির উদ্দিন। তখন একই গ্রামের মুদি দোকানদার মো. ইকবাল হোসেনের ছেলে হৃদয় হোসেন পাওনা ২০ টাকা চাইলে তিনি বলেন, এখন টাকা হাতে নেই একটু পরে দেব। এরপর হৃদয় হোসেন ও তার বন্ধু হাসান মিলে একটি ধারাল ছুরি দিয়ে আফিরের বুকে আঘাত করে। স্থানীয়রা তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, পাওনা ২০ টাকার জন্য মঈনপুর (জগন্নাথপুর) গ্রামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com