1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

মাদারীপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৬৮ বার দেখা হয়েছে
মাদারীপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার শেখ হাসিনা সড়কের র‌্যাব ক্যাম্প অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরবংশী গ্রামের আব্দুল আলীমের ছেলে সোহেল হোসেন (২৭) ও লিটন মিয়া (২৩) এবং একই গ্রামের আলী আহম্মেদের ছেলে ইসমাইল হোসেন (২১)।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম জানান, চট্টগ্রাম থেকে মাদারীপুর হয়ে খুলনা বিভাগে ইয়াবার চালান যাচ্ছে এমন খবরে অভিযান চালানো হয়। এ সময় কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ১৩ হাজার ৬শ’ পিচ ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়। পরে মাদক সরবরাহের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।
এছাড়া তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও ৪টি সিমকার্ডও জব্দ করা হয়। পরে র‌্যাবের পক্ষ থেকে সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের পর আটক ব্যক্তিদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাবের কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com