1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা,

  • আপডেট টাইম: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৪৭ বার দেখা হয়েছে

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা দিপু মিয়া (২৭) কে কারাগারে পাঠিয়েছে আদালত । ঘটনাটি ঘটেছে নরসিংদীর রায়পুরায় । শুক্রবার ( ২৭ নভেম্বর) বিকেলে নরসিংদীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনামিকা চৌধুরীর আদালতে তোলা হলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ওই গৃহবধূ বাদি হয়ে দিপু মিয়াকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। গ্রেফতার দিপু মিয়া রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের শহিদ মিয়ার ছেলে ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার এজাহারে বলা হয়েছে, ওই গৃহবধূর (২৯) স্বামী মালদ্বীপ প্রবাসী ও অভিযুক্ত দিপু মিয়া তার চাচাত দেবর। স্বামী বিদেশে থাকার সুযোগে দিপু প্রায়ই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিতো। নানা সময় দেওয়া তার কুপ্রস্তাবে সম্মত না হওয়ায় দিপু সুযোগ পেলে সম্ভ্রমহানির হুমকি দিয়েছিল।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঘরের কাজে ব্যস্ত থাকার সময় দিপু মিয়া ওই ঘরে প্রবেশ করে। পরে পেছন দিক থেকে মুখ চেপে ধরে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দিপু দৌড়ে পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হওয়ার পরই অভিযুক্ত দিপু মিয়াকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। আজ সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com