1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

ধর্ষণচেষ্টা বিচার না পেয়ে শহীদ মিনারে কাঁদলেন দিনমজুর স্বামী

  • আপডেট টাইম: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৭ বার দেখা হয়েছে

সুনামগঞ্জের শাল্লা উপজেলার এক হতদরিদ্র দিনমজুর কৃষি শ্রমিকের স্ত্রীকে ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার বিচার না পেয়ে সুনামগঞ্জ শহীদ মিনারে শিশু সন্তান নিয়ে মানবন্ধন করেছেন ওই অসহায় স্বামী। এসময় ওই দিনমজুর, তার বৃদ্ধা মা ও দুই শিশুকে নিয়ে কান্নায় ভেঙে পড়েন।

শনিবার (২৮ নভেম্বর) বিকালে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে নারী নির্যাতনকারী বখাটে ও বিচার পাওয়ার ক্ষেত্রে পুলিশের অসহযোগিতার বিচার দাবি করে অসহায় পরিবারটি।

মানববন্ধন চলাকালে নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী অভিযোগ করেন, উপজেলার আনন্দপুর গ্রামের মধু দাসের ছেলে প্রজেশ দাস দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছে। বাড়ি থেকে বের হলেই তার স্ত্রীকে অশ্লীল কথাবার্তা বলে। গত বুধবার (১৮ নভেম্বর) বিকালে মদ খেয়ে তার স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে প্রজেশ। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়। পরে গত শনিবার (২১ নভেম্বর) রাতে আবারও ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় প্রজেশ। এ সময় নির্যাতনের শিকার নারী ও তার শ্বশুর-শাশুড়ির চিৎকারে প্রজেশ দাস পালিয়ে যায়। এ ঘটনায় রবিবার (২২ নভেম্বর) আবারও থানায় লিখিত অভিযোগ নিয়ে যান ওই নারী।

নির্যাতনের শিকার নারীর স্বামী জানান, সর্বশেষ অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেন শাল্লা থানার এসআই সেলিম মিয়া। পরে গৃহবধূর দিনমজুর স্বামী নিজ বাবা ও মা এবং স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে থানায় যান। তবে মামলা না নিয়ে পুলিশ সময় নষ্ট করছে বলে অভিযোগ করেন তিনি।

শাল্লা থানার ওসি নাজমুল হক বলেন, আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। কোনও সত্যতা না পাওয়ায় মামলা নেওয়া হয়নি। তবে বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে আরও একজন অফিসারকে দিয়ে তদন্ত করিয়ে ব্যবস্থা নেওয়ার কথা বলেছিলাম। এর আগেই তিনি সুনামগঞ্জে গিয়ে মানববন্ধন করেছেন বলে উষ্মা প্রকাশ করে ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com