1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

আসামি পালানোর ঘটনায় ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

  • আপডেট টাইম: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৬২ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: সুনামগঞ্জ জেলা কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আনা খুনের মামলার আসামি পালানোর ঘটনায় নিরাপত্তার দায়িত্বে থাকা ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে কীভাবে এই আসামি পালিয়েছে, কার অবহেলা ছিল সেটি দেখার জন্য ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, পালিয়ে যাওয়া আসামির নাম ইকবাল হোসেন (৩৫)। তিনি দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেংগের গ্রামের রমজান আলীর ছেলে।
প্রমোশনাল খবর

২০১৭ সালের ১৩ জুন স্ত্রী মনোয়ারা বেগমকে হত্যার ঘটনায় তার বিরুদ্ধে খুনের মামলা হয়েছিল। বুধবার (০৯ ডিসেম্বর) বেলা ১১টায় সুনামগঞ্জ শহরতলির হালুয়ারগাঁওয়ের জেলা কারাগার থেকে ইকবাল হোসেনকে আদালতে হাজির করার জন্য নিয়ে আসে কোর্ট পুলিশ। কিন্তু আদালত প্রাঙ্গণ থেকে সকলের আড়ালে পালিয়ে যান ইকবাল।

এ ঘটনায় কার অবহেলা ছিল খুঁজে বের করার জন্য অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবীকে প্রধান করে এবং ডিআইওওয়ান আনোয়ার হোসেন মৃধা ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আহমেদকে সদস্য করে তদন্ত কমিটি করা হয়েছে।

পুলিশ সুপার জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত কমিটিকে দ্রুত রিপোর্ট দিতে বলা হয়েছে। তদন্তে যারা দোষী সাব্যস্ত হবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com