1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

বার্সা উড়ন্ত সোসিয়েদাদকে মাটিতে নামালো

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮ বার দেখা হয়েছে

রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ এবং বার্সেলোনার মতো দলগুলোকে ছাপিয়ে স্প্যানিশ লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছিল রিয়াল সোসিয়েদাদ। যা রীতিমতো চমক ছিল ফুটবলপ্রেমীদের কাছে। টানা জয়ের মধ্যে থাকা দলটা হঠাৎই পথ হারিয়েছে। টানা তিন ম্যাচে করে ড্র।

সেই দলটাকেই ডেকে এনে হারিয়ে দিল মৌসুমের শুরু থেকে ধুঁকতে থাকা বার্সেলোনা্। বুধবার রাতে ন্যু ক্যাম্পে উড়তে থাকা সোসিয়েদাদকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে কাতালান জায়ান্টরা। এই হারে শীর্ষস্থানচ্যুত হলো সোসিয়েদাদ। গোলগড়ে পিছিয়ে দুইয়ে নেমে গেল চমক জাগানো দলটা।

১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমান পয়েন্টে তিন ম্যাচ বেশি খেলে দুইয়ে নেমেছে সোসিয়েদাদ। তাদের সমান পয়েন্ট রিয়াল মাদ্রিদেরও। রিয়ালের ম্যাচ সংখ্যা ১৩টি। তাদের পেছনে আছে যথাক্রমে ভিয়ারিয়াল। তাদের পয়েন্ট ২২। কুড়ি পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এলো বার্সেলোনা।

ঘরের মাঠে ম্যাচের শুরু অবশ্য পিছিয়ে ছিলেন লিওনেল মেসিরা। ২৭ মিনিটে উইলিয়ান হোসে দা সিলভার গোলে লিড নেয় সোসিয়েদাদ। গোল হজমের পর গর্জে ওঠে বার্সা। বিরতির বাঁশির আগেই দুই গোল করে ফেলে স্বাগতিক শিবির। বার্সাকে সমতায় ফেরান জর্ডি আলবা। লিড এনে দেন ফ্রেংকি ডি জং।

ম্যাচটা জমবে বলে মনে হচ্ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে আর গোলই হলো না। ডাচ তারকার গোলটাই তাই ম্যাচের ভাগ্য বার্সার পক্ষে নির্ধারণ করে দিয়েছে। তাতে একটা স্বস্তির নিশ্বাস ফেললেন ডাচ কোচ রোনাল্ড কোম্যান। তিনি দায়িত্ব নেওয়ার পর এই প্রথম পিছিয়ে থেকেও ম্যাচ জিতল বার্সা। লিগ শুরুর দুই রাউন্ড পর প্রথমবার পরপর দুই ম্যাচ জিতল কাতালানরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com