1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

জমি-সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা

  • আপডেট টাইম: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৪১ বার দেখা হয়েছে

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে নুর মোহাম্মদ নুরু (৫৩) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত নুর মোহাম্মদ উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

গত রোববার (২০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নুর মোহাম্মদের সঙ্গে তার জেঠাত ভাই আব্দুল কদ্দুছদের ৫-৬ বছর ধরে বসতভিটা নিয়ে বিরোধ চলছিল। এর জেরে প্রায় মাসখানেক আগে নুর মোহাম্মদকে হত্যার হুমকি দিয়ে বাড়ির মাঝখানে বেড়া দেয়। এতে নুরু মিয়া অবরুদ্ধ হয়ে বাড়ি ছেড়ে দেন এবং জমি সংক্রান্ত বিরোধের বিষয়ে মামলা করেন।

মাসখানেক পর রোববার বিকেলে থানা পুলিশের সহযোগিতায় বাড়িতে যান নুরু মিয়া। পুলিশ তার বাড়িতে গিয়ে দুই পক্ষকে মারামারি না করার পরামর্শ দিয়ে নুরু মিয়াকে বাড়িতে রেখে আসে। পুলিশ চলে যাওয়ার পর নুর মোহাম্মদ কেন কদ্দুসদের বিরুদ্ধে মামলা করেছে-এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মানিক কুমার দে বলেন, নুর মোহাম্মদকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তার মাথা, ঘাড় ও পিঠে জখমের চিহ্ন রয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, মারামারি না করতে প্রতিপক্ষকে বুঝিয়ে নুর মোহাম্মদকে বাড়িতে রেখে আসা হয়। কিন্তু পুলিশ আসার আধাঘণ্টার মধ্যেই নুর মোহাম্মদকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com