1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

অবশেষে মুখ খুললেন মেসি বার্সেলোনা ছাড়ার

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২১ বার দেখা হয়েছে

গত মৌসুমে কত নাটকই না হলো! লিওনেল মেসি তার এত বছরের সম্পর্কচ্ছেদ করতে চাইলেন, চাইলেন বার্সেলোনা ছেড়ে দিতে। কিন্তু আইনের মারপ্যাঁচে ফেলে তাকে আটকে দিল বার্সা কর্তৃপক্ষ।

মেসি অবশ্য সামনের মৌসুমেই ‘ফ্রি’ হয়ে যাবেন। তাকে তখন নিতে পারবে যে কোনো ক্লাব। আইনের আর কোনো প্যাঁচ থাকবে না। গতবার তো একপ্রকার জোর করেই বেঁধে রাখা হয়েছিল। এবার তো তিনি চলেই যাবেন, কার সাধ্য আটকে রাখার?

সত্যিই কি তাই? গত মৌসুমে মেসি-বার্সা নাটকের পর অনেক ঘটনাই ঘটেছে। যার সঙ্গে সবচেয়ে বড় ঝামেলা ছিল, সেই বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ শেষ পর্যন্ত পদত্যাগ করেছেন। নতুন কোচ এসেছেন, সব কিছু নতুন করে সাজানো হয়েছে। এখনও কি মেসি চলে যাবেন?

মেসি যাবেন কি থাকবেন, সেটি নিয়ে গণমাধ্যমে নানা ধরনের গুঞ্জন শোনা গেছে। এর বেশিরভাগই ছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিকে ঘিরে। গত মৌসুমেই ম্যানসিটিতে চলে যাওয়ার সম্ভাবনা ছিল মেসির। সামনের মৌসুমে শুধু ম্যানসিটি নয়, আর্জেন্টাইন সুপারস্টাকে দলে টানতে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি)।

কিন্তু মেসি কি চান? এতদিন এই বিষয়ে স্পষ্ট করে কিছু না বললেও অবশেষে মুখ খুললেন বার্সা দলপতি। স্বীকার করলেন, গত মৌসুমে খারাপ সময় গেছে তার। তবে এখন নাকি ন্যু ক্যাম্পে সুখেই আছেন।

হ্যাঁ, এমন কথাই বলেছেন মেসি। স্প্যানিশ টিভি চ্যানেল ‘লা সেক্সতা’র সঙ্গে আলাপে তিনি বলেন, ‘সত্যটা হলো, আমি এখন ভালো আছি। এটা ঠিক, গ্রীষ্মে (গত মৌসুমে) আমার খুব খারাপ সময় কাটছিল। এটা আগের ঘটনা থেকে। যেভাবে মৌসুমটা শেষ হয়েছিল, বুরোফ্যাক্স এবং অন্য সব কিছু…মৌসুমের শুরুতে আমি সেগুলো নিয়েই ভাবছিলাম।’

মেসি যোগ করেন, ‘কিন্তু আজ আমি ভালো আছি। সামনে যা কিছু আছে সবগুলোর জন্যই আমি প্রাণপণ লড়ব। আমি রোমাঞ্চিত। আমি জানি ক্লাব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। ক্লাব লেভেল এবং বার্সেলোনার যা কিছু আছে সব নিয়েই। তবে আমি সামনের দিকে ভালো কিছুর আশায় আছি। ’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com