1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

দেশের শীর্ষ পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেম আর নেই

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৩১ বার দেখা হয়েছে

দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাশেম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। করোনা আক্রান্ত হয়ে বুধবার দিবাগত রাত সোয়া ১টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি। এভারকেয়ার হাসপাতালের পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। তার বয়স হয়েছিল ৭৮ বছর।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে আজিজ আল কায়সার বলেন, কভিড-১৯ পজিটিভ হওয়ার পর বাবাকে ১১ ডিসেম্বর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে ১৬ ডিসেম্বর তাঁকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

তামাক ও ভোগ্য পণ্যের ব্যবসা দিয়ে শুরু করে দেশের শীর্ষ ব্যবসায়ীর কাতারে উঠে আসেন এই শিল্পপতি। পারটেক্স গ্রুপের মাধ্যমে তিনি নেতৃত্ব দিয়েছেন ম্যানুফ্যাকচারিং, সার্ভিস, ট্রেডিংসহ বহু প্রতিষ্ঠানে। ড্যানিশ কনডেন্সড মিল্কের মাধ্যমে দেশে তিনিই প্রথম কনডেন্সড মিল্ক কারখানা গড়ে তোলেন।

পারটেক্স গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান। এই গ্রুপের অন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে—ড্যানিশ ফুড লিমিটেড, পারটেক্স টিস্যু লিমিটেড, পারটেক্স কোলা, স্টার পার্টিক্যাল বোর্ড মিলস লিমিটেড, পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পারটেক্স পিভিসি ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পারটেক্স এডহেসিভ লিমিটেড, পারটেক্স কেবলস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, স্টার জিপসাম বোর্ড মিলস লিমিটেড, পারটেক্স বোর্ডস অ্যান্ড ডোরস, পারটেক্স ফার্নিচার, পারটেক্স বেভারেজ, পারটেক্স প্লাস্টিকস, পারটেক্স লেমিনেটস লিমিটেড, অ্যাম্বার পাল্প অ্যান্ড পেপার, অ্যাম্বার কটন, করভি মেরিটাইম কম্পানি লিমিটেড প্রভৃতি।

শিল্পপতি এম এ হাশেম ২০০১ সালের জাতীয় নির্বাচনে নোয়াখালীর বেগমগঞ্জ আসন থেকে ধানের শীষের প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com