1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

দিনের বেলায় রাস্তায় পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ বার দেখা হয়েছে

দিনের বেলায় রাস্তায় পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে। বাঁচাতে এগিয়ে এল না কেউ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। ব্যস্ত রাস্তায় দুই অভিযুক্ত যখন লাঠি দিয়ে ওই ব্যক্তিকে মারছে, তখন পাশ দিয়েই বাস, মোটরবাইক, ট্যাক্সি যাচ্ছিল। কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। বরং মোবাইলে ছবি তুলতে ব্যস্ত ছিলেন। রাস্তায় পিটিয়ে মারার দৃশ্য ভাইরাল হতেই হইচই পড়েছে নেট দুনিয়ায়।

যে ব্যক্তিকে পিটিয়ে মারা হচ্ছিল, তাঁর নাম অজয়। সোমবার সকালে তিনি আক্রান্ত হন। পুলিশ জানিয়েছে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে। জানা গেছে কয়েকদিন আগেই দুই অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন অজয়ের ভাই সঞ্জয়। তখন পুলিশ বলেছিল বিষয়টি মিটমাট করে নিতে। একটি ফুলের দোকান করা নিয়ে সঞ্জয়ের সঙ্গে বিরোধ হয় মূল অভিযুক্ত গোবিন্দর। পিটিয়ে মারার ঘটনায় প্রধান অভিযুক্ত গোবিন্দ। সে এবং তার বন্ধু অমিত পিটিয়ে মেরে ফেলে অজয়কে।

ভিডিওয় দেখা গেছে, অজয়ের দেহ থেকে রক্ত গড়িয়ে রাস্তা ভিজে যাচ্ছে। দুই অভিযুক্ত সেই অবস্থায় অজয়কে মেরে চলেছে। পুলিশ দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com