1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

পাবনায় স্ত্রীকে খুন করে মানসিক হাসপাতালে ভর্তি স্বামী!

  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ১৯ বার দেখা হয়েছে

২ জানুয়ারি- স্ত্রীকে হত্যার পর পুলিশের হাতে গ্রেফতার এড়াতে বিনয় কুমার বিশ্বাস নামে ওক যুবক ভর্তি হয়েছিলেন পাবনার একটি বেসরকারি মানসিক হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। বছরের প্রথম দিন শুক্রবার (০১ জানুয়ারি) দুপুরে রাজবাড়ী সদর থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতার বিনয় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা গ্রামের মৃত সন্তোষ কুমার বিশ্বাসের ছেলে। স্ত্রী দুর্গা রানী বালাকে পিটিয়ে হত্যার অভিযোগে গত ২৭ ডিসেম্বর তারিখে বিনয় কুমার বিশ্বাস ও তার দুই ভাইয়ের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা করেন নিহতের ভাই সুভাষ বালা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী সদর থানার এসআই কামরুজ্জামান শিকদার গণমাধ্যমকে জানান, মামলার পর পুলিশ বিনয়কে গ্রেফতারের জন্য বেশ কয়েকবার অভিযান চালায়। কিন্তু পলাতক থাকায় গ্রেফতার করা যায়নি। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বিনয় পাবনায় আত্মগোপন করে আছেন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর সেখানে গিয়ে পাবনা সদর থানা পুলিশের সহযোগিতায় সুরমা নামে একটি বেসরকারি মানসিক হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের ভয়ে সেখানকার আত্মীয়-স্বজনের সহায়তায় তিনি ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অথচ তিনি কখনই মানসিক রোগী ছিলেন না।

তিনি আরও জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে বিনয় জানিয়েছেন, গত ২৬ ডিসেম্বর রাত ২টার দিকে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী দুর্গা রানী বিনয়ের গায়ে হাত তোলেন। এটি নিয়ে বিনয় ভীষণ ক্ষুব্ধ ছিলেন। পরদিন ২৭ ডিসেম্বর স্বামী-স্ত্রীর মধ্যে আবারও ঝগড়া লাগে। ওই সময় হাতে থাকা রড দিয়ে স্ত্রী দুর্গা রানীর মাথায় আঘাত করেন বিনয়। মাথা ফেটে রক্ত বের হতে থাকলে তিনি দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারের পর আসামিকে রাজবাড়ীর আদালতে চালান করা হয়েছে। মামলার অন্য দুই আসামি কৃষ্ণ ও বিষুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র: সময় টিভি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com