1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

মামাকে খুন করে পালিয়েছে ভাগ্নে

  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৯৭ বার দেখা হয়েছে

যশোরের শার্শার অগ্রভুলোট গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাগ্নের দায়ের আঘাতে মামা মোঃ মুক্তার আলী (৬০) নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকাল ৪টার সময় এ ঘটনা ঘটে। নিহত মুক্তার আলী অগ্রভুলোট গ্রামের মৃত: চাঁন্দ আলীর ছেলে। অগ্রভূলোট গ্রামে জমি নিয়ে বক্কর (৫৫) সাথে হত্যাকারী মোঃ মামুন (৩০) এর কথা কাটাকাটির এক পর্যায়ে নিহত মুক্তার আলী কথা বলতে গেলে আশপাশের লোকজন কিছু বুঝে উঠার আগেই হত্যাকারী মামুনের হাতে থাকা দায়ের কোপে ঘটনা স্থলেই মুক্তার আলীর মৃত্যু হয়। মামাকে হত্যার পর তারা ভারতে পালিয়ে যায় বলে জানা গেছে।

আহত বক্কর বলেন, আমি ট্রাক্টর চালিয়ে বাড়ি আসছিলাম। রাস্তায় আমার উপরে আক্রমন চালায় মামুন।আমার গাড়ির উপরে কোপ মারে মামুন। স্থানীয়রা ঠেকিয়ে দেওয়ার পর আমি বাড়ি চলে আসি।পরে মামুন মুক্তার ভাইয়ের বাড়িতে গিয়ে তার গলায় দা দিয়ে কোপ মারে এবং মুক্তার ঘটনাস্থলে মারা যায়।

এদিকে গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, মামা ভাগ্নের কথা কাটাকাটি নিয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। আমরা শুনতে পেরেছি দুইজন ভারতে পালিয়ে গেছে।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান,বক্করের সাথে হত্যাকারী মামুনের জমি সংক্রান্ত নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মুক্তার আলী বক্করের পক্ষে কথা বলাতেই মামুনের হাতে থাকা দা দিয়ে মুক্তার আলী গলায় কোপ দেয় সাথে সাথে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। হত্যার ঘটনায় দোষীদের দ্রুত সময়ের মধ্যে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com