1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf : SamuelVafCO SamuelVafCO
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
এমপি শেখ সোহেল ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় পাইকগাছায় বিভিন্ন মসজিদে এমপি বাবু’র পক্ষ থেকে দোয়া প্রার্থনা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন খুলনার ঐতিহ্যবাহী বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনারকে (ভূমি) বিদায় সংবর্ধনা আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত  “বাহাদুর” খুলনাঞ্চলের বৃহত্বম গরু; দাম হেকেছেন ২০ লাখ টাকা দিঘলিয়ায় পুলিশের অভিযানেও মাদক সম্রাটরা থাকছে ধরাছোঁয়ার বাইরে  বছরের শুরুতে কাঁচাপাটের বাজার নিয়ে ষড়যন্ত্র ,পাটের বাজারে হঠাৎ ধস ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

ডাক্তার দেখাতে গিয়ে ফিরে আসেনি দেবর এবং ভাবি!

  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৭৫ বার দেখা হয়েছে

চাঁদপুরের হাজীগঞ্জে দেবরের সাথে ডাক্তার দেখানোর নাম করে বাড়িতে ফিরে আসেনি ভাবি। ছয় বছরের শিশু কন্যা সুরমা মায়ের অপেক্ষায় দিনের পর দিন গুনতে গুনতে প্রায় দেড় মাস ধরে অপেক্ষমান।

ঘটনার বিবরনে জানা যায়, উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের রামড়া রহমতউল্ল্যাহ মিজি বাড়ির লফতে আলীর পরিবারে এমন চাঞ্চল্য ঘটনাটি ঘটে। তার দুই ছেলে মো. শাহআলম ও ছোট ছেলে মো. সাগর।

প্রায় ১০ বছর পূর্বে বড় ছেলে শাহআলম মতলব দক্ষিণ উপজেলার বদরপুর গ্রামের শওকত মিয়ার মেয়ে শাহীনুর আক্তারকে শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরই মাঝে তাদের ঘর আলো করে একটি কন্যা সন্তান জন্ম নেয়। সংসারের উন্নয়নের লক্ষে গত ৪ বছর পূর্বে ওমান পাড়ি জমান শাহআলম। বাড়িতে বাবা, মা, ছোট ভাই সাগরসহ যৌথ পরিবারের মাঝে স্ত্রীকে রেখে যান।

গত প্রায় দেড়মাস পূর্বে ভাবি শাহীনুরকে ডাক্তার দেখানোর নাম করে ছোট ভাই সাগর (২৫) হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। সাথে ব্যাগে থাকা বাড়ি নির্মাণের টাকা, চেক বই ও স্বর্ণলংকার নিয়ে আপন দেবরের সাথে সেই যে পাড়ী জমান আর বাড়িতে ফিরে আসেনি।

পরিবারের বৃদ্ধ বাবা ও মায়ের সাথে মায়ের ফিরে আসার অপেক্ষায় পথ চেয়ে ছিল একমাত্র কন্যা শিশু সুরমা (৬)। শিশুটির মনের অবস্থা চিন্তা করে নানা নানু তাদের বাড়িতে নিয়ে যায় এবং তাদের কন্যার বিরুদ্ধে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

খোজ নিয়ে জানা যায়, দেবর সাগর ও ভাবি শাহীনুর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে হাজীগঞ্জে বাসা ভাড়া করে থাকছেন। বড় ভাই শাহআলম টাকা ও স্বর্ণলংকারের হিসাব চাইতে গেলে বরং বিভিন্ন লোক মারপতে ছোট ভাই হুমর্কি দেয় দেশে আসলে দেখিয়ে ছাড়বে।

মা মরিয়ম বেগম, প্রতিবেশী আয়েশা বেগম ও চাচাতো বোন সালমা বলেন, আমরা বুঝে উঠতে পারিনি তারা দুইজন তলে তলে এতো দূর এগিয়ে যাবে। মাস দেড়েক পূর্বে দেবর সাগরকে সাথে নিয়ে হাজীগঞ্জে ডাকার দেখানোর নাম করে বাড়ি থেকে যায়। বড় ভাই শাহআলম বাড়িতে ইট, বালি এনে রেখেছে বিলিং করার জন্য। তারা দুইজন লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে। বর্তমানে পরিবার, বাড়ি ও সমাজের মূখে কলঙ্ক লাগিয়ে তারা হাজীগঞ্জে বাসা বেধেছে।

এ বিষয়ে ছোট ভাই সাগর এর সাথে ফোনে কথা হলে তিনি বলেন, আজকাল এসব ঘটনা নতুন কিছু না। আমরা একে অপরে ভালোবেসে বিয়ে করে নতুন সংসারে আবদ্ধ হয়েছি। বড় ভাই প্রাথমিক অবস্থায় মেনে না নিলেও সে আমার ভাই, অবস্যই একদিন না একদিন সে আমাকে ক্ষমা করবে। তবে তাকে আমি কোন ভাবে কোন হুমকি বা তার কোন অর্থ হাতিয়ে নেওয়ার চিন্তা করিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com