1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

ডাক্তার দেখাতে গিয়ে ফিরে আসেনি দেবর এবং ভাবি!

  • আপডেট টাইম: রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৩৯ বার দেখা হয়েছে

চাঁদপুরের হাজীগঞ্জে দেবরের সাথে ডাক্তার দেখানোর নাম করে বাড়িতে ফিরে আসেনি ভাবি। ছয় বছরের শিশু কন্যা সুরমা মায়ের অপেক্ষায় দিনের পর দিন গুনতে গুনতে প্রায় দেড় মাস ধরে অপেক্ষমান।

ঘটনার বিবরনে জানা যায়, উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের রামড়া রহমতউল্ল্যাহ মিজি বাড়ির লফতে আলীর পরিবারে এমন চাঞ্চল্য ঘটনাটি ঘটে। তার দুই ছেলে মো. শাহআলম ও ছোট ছেলে মো. সাগর।

প্রায় ১০ বছর পূর্বে বড় ছেলে শাহআলম মতলব দক্ষিণ উপজেলার বদরপুর গ্রামের শওকত মিয়ার মেয়ে শাহীনুর আক্তারকে শরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরই মাঝে তাদের ঘর আলো করে একটি কন্যা সন্তান জন্ম নেয়। সংসারের উন্নয়নের লক্ষে গত ৪ বছর পূর্বে ওমান পাড়ি জমান শাহআলম। বাড়িতে বাবা, মা, ছোট ভাই সাগরসহ যৌথ পরিবারের মাঝে স্ত্রীকে রেখে যান।

গত প্রায় দেড়মাস পূর্বে ভাবি শাহীনুরকে ডাক্তার দেখানোর নাম করে ছোট ভাই সাগর (২৫) হাজীগঞ্জ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। সাথে ব্যাগে থাকা বাড়ি নির্মাণের টাকা, চেক বই ও স্বর্ণলংকার নিয়ে আপন দেবরের সাথে সেই যে পাড়ী জমান আর বাড়িতে ফিরে আসেনি।

পরিবারের বৃদ্ধ বাবা ও মায়ের সাথে মায়ের ফিরে আসার অপেক্ষায় পথ চেয়ে ছিল একমাত্র কন্যা শিশু সুরমা (৬)। শিশুটির মনের অবস্থা চিন্তা করে নানা নানু তাদের বাড়িতে নিয়ে যায় এবং তাদের কন্যার বিরুদ্ধে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

খোজ নিয়ে জানা যায়, দেবর সাগর ও ভাবি শাহীনুর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে হাজীগঞ্জে বাসা ভাড়া করে থাকছেন। বড় ভাই শাহআলম টাকা ও স্বর্ণলংকারের হিসাব চাইতে গেলে বরং বিভিন্ন লোক মারপতে ছোট ভাই হুমর্কি দেয় দেশে আসলে দেখিয়ে ছাড়বে।

মা মরিয়ম বেগম, প্রতিবেশী আয়েশা বেগম ও চাচাতো বোন সালমা বলেন, আমরা বুঝে উঠতে পারিনি তারা দুইজন তলে তলে এতো দূর এগিয়ে যাবে। মাস দেড়েক পূর্বে দেবর সাগরকে সাথে নিয়ে হাজীগঞ্জে ডাকার দেখানোর নাম করে বাড়ি থেকে যায়। বড় ভাই শাহআলম বাড়িতে ইট, বালি এনে রেখেছে বিলিং করার জন্য। তারা দুইজন লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে। বর্তমানে পরিবার, বাড়ি ও সমাজের মূখে কলঙ্ক লাগিয়ে তারা হাজীগঞ্জে বাসা বেধেছে।

এ বিষয়ে ছোট ভাই সাগর এর সাথে ফোনে কথা হলে তিনি বলেন, আজকাল এসব ঘটনা নতুন কিছু না। আমরা একে অপরে ভালোবেসে বিয়ে করে নতুন সংসারে আবদ্ধ হয়েছি। বড় ভাই প্রাথমিক অবস্থায় মেনে না নিলেও সে আমার ভাই, অবস্যই একদিন না একদিন সে আমাকে ক্ষমা করবে। তবে তাকে আমি কোন ভাবে কোন হুমকি বা তার কোন অর্থ হাতিয়ে নেওয়ার চিন্তা করিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com