1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

নতুন বছরের শুরুতেই ধাক্কা খেলো লিভারপুল

  • আপডেট টাইম: মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে

ওয়েস্টব্রুম এবং নিউক্যাসলের সাথে পয়েন্ট ভাগাভাগি করে ২০২০ সাল শেষ করে লিভারপুল। এবার নতুন বছরের শুরুতেই ধাক্কা খেলো তারা। ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) গতকাল (৪ ডিসেম্বর) সেন্ট মেরিস স্টেডিয়ামে স্বাগতিক সাউদাম্পটনের বিপক্ষে ১-০ গোলে হারলো গতবারের চ্যাম্পিয়নরা।

হারলেও টেবিলে কোনো হেরফের হয়নি লিভারপুলের। যথারীতি শীর্ষস্থানে আছে তারা। ১৭ ম্যাচে ৯ জয়, ৬ ড্র এবং দুই পরাজয়ে তাদের সংগ্রহ ৩৩ পয়েন্ট। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে অলরেডদের থেকে এক ম্যাচ কম খেলেছে ওলে গুনার শুলশারের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে বল দখলে এগিয়ে থাকে লিভারপুল। পুরো খেলায় স্বাগতিকদের ওপর আধিপত্য দেখায় তারা। তবে নিজেদের ভুলের কারণে বার বার আক্রমণে গিয়েও কোনো লাভ হয়নি। ম্যাচের শুরুতেই সাউদাম্পটনের হয়ে জয়সূচক গোলটি করেন ড্যানি ইঙ্গস।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় সাউদাম্পটন। সফরকারী খেলোয়াড়ের ভুলকে কাজে লাগিয়ে জালের ঠিকানা খুঁজে নেন ইঙ্গস। পঞ্চম মিনিটে লিভারপুলকে গোলবঞ্চিত করেন রবার্তো ফিরমিনো। মোহাম্মদ সালাহ‘র করা অ্যাসিস্টকে কাজে লাগাতে ব্যর্থ হন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

১১ মিনিটে সাউদাম্পটনকে বাঁচিয়ে দেন কাইল ওয়াকার পিটার্স। ঠেকান গোলমুখে করা সাদিও মানের হেড। ৩৪ মিনিটে আরেক দফা ব্যর্থ হন মানে। ডি বক্সের সামনে বল পেয়ে পোস্টের উপর দিয়ে উড়িয়ে মারেন লিভারপুলের এই সেনেগাল তারকা।

বিরতির ঠিক আগে লিভারপুলকে হতাশ করেন সালাহ। মানের ক্রস থেকে তার করা হেড লক্ষ্যে থাকেনি। ৭৫ মিনিটে সাউদাম্পটনের ত্রাতা ফোর্সটার। লুফে নেন মানের করা জোরালো গতির শট। এভাবে অসংখ্য সুযোগ হাতছাড়া হওয়ায় শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com