1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগ

  • আপডেট টাইম: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ১০৯ বার দেখা হয়েছে

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে যশোরের অভয়নগরে ইমাদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। একইসঙ্গে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়েছে। গতকাল সোমবার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ইমাদুল ইসলাম গোপীনাথপুর গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, উপজেলার গোপীনাথপুর গ্রামের ওই গৃহবধূর স্বামী বিদেশে কর্মরত। এ সুযোগে বাঘুটিয়া ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ ওই নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে তোলে। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সঙ্গে সম্পর্ক ছেদ করেন।

এতে ক্ষিপ্ত হয় ইমাদুল। গেলো ছয় জানুয়ারি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথপুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেল বস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। অভিযোগ পেয়ে সোমবার ইমাদুল ইসলামকে আটক করে পুলিশ। একইসঙ্গে তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

এ বিষয়ে জানতে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

তবে অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। ফলে আগেভাগেই আটকের বিষয়টি বলা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com