1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

দিহানের বাবা কোথায় আছেন ?

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ৪৭ বার দেখা হয়েছে

রাজধানীর কলাবাগানে স্কুলছাত্রী নি’হতের ঘ’টনায় গ্রে’ফতার হওয়া ফারদিন ইফতেখার দিহানের বাবা আব্দুর রৌউফ সরকার ছিলেন জে’লা রেজিস্ট্রার। আর মা বিএনপির রাজনীতির স’ঙ্গে যুক্ত থাকার কারণে ঘনিষ্ঠতা ছিল তারেক রহমানসহ বিএনপি নেতাদের স’ঙ্গে।

অনেক অর্থ ও সম্পদের মালিক তারা। এমন ত’থ্য জানান দিহানের গ্রামের বাড়ি রাজশাহীর দু’র্গাপুর উপজে’লার রাতুগ্রামের বাসিন্দারা। তাদের মতে, বাবার বিপুল অ’বৈধ অর্থবিত্ত তার উচ্ছন্নে যাওয়ার বড় কারণ।

রাতুগ্রামের বাসিন্দারা জানান, দিহানের বাবা আব্দুর রৌউফ পৈতৃক জমি সম্পত্তি বাদেই বিভিন্ন স্থানে কিনেছেন শতাধিক বিঘার বেশি জমি। আছে আরও সম্পত্তি। রাজশাহী শহরে রয়েছে দুটি বাড়ি, ঢাকায় একটি ফ্ল্যাট।

বিপুল ধনসম্পদের মালিক হওয়ায় গ্রামেও রয়েছে দিহানের পরিবারের ব্যাপক প্র’ভাব। এ কারণে নিজের নাম-প’রিচয়ে মন্তব্য করতে রাজি নন গ্রামের মানুষ। পরে তাদের ক্ষ’তি হওয়ার আ’শঙ্কাও আছে।

দিহানের বাবা আব্দুর রৌউফ বিভিন্ন স্থানে সাব-রেজিস্ট্রার ও রাজশাহী এবং ঠাকুরগাঁওয়ে জেলা রেজিস্ট্রার ছিলেন। ২০০৯ সালে অবসর নেন। চাকরি জীবনে বিপুল সম্পদ গড়েছেন তিনি।

শুধু নিজ গ্রামেই কিনেছেন ৮০ বিঘা ফসলি জমি ও আমবাগান। রাজশাহীর অভিজাত এলাকা পদ্মা আবাসিক ও নগরীর সাগরপাড়ায় দুটি বহুতল বাড়ি আছে। পার্শ্ববর্তী এলাকা নওগাঁর আত্রাইতেও জমি কিনেছেন।

এদিকে দিহানকে ঢাকায় রেখে ইংরেজি মাধ্যম স্কুলে পড়ানো হলেও তার বড় ভাই সুপ্ত মা;দকাসক্ত। তাদের বাবা গ্রামে থাকেন সুপ্তকে নিয়ে। মা দিহানকে নিয়ে ঢাকায় থাকেন। গ্রামের মানুষদের রৌউফ পরিবারের সুপ্রতিবেশীসুলভ সম্পর্ক নেই বলে গ্রামের মানুষ জানিয়েছেন।

ছোটখাটো কোনো ঘ’টনা হলেই মা’মলা-মোকদ্দমা দিয়ে গ্রামের মানুষকে হ’য়রানি করারও অ’ভিযোগ রয়েছে। বাবার বিপুল অ’বৈধ সম্পদের কারণে স্বভাব ও আ’চরণে দিহান কিংবা তার ভাই সুপ্তর জীবনও উ’চ্ছৃঙ্খল হয়েছে-এমন দা’বি গ্রামবাসীর।

যা মনে চায় তাই হাতের কাছে পাওয়ার সুযোগ থাকায় দুই ভাই বেশ উ’চ্ছৃঙ্খল। দিহান কদাচিৎ গ্রামে আসত। তার মা শিল্পী বেগম দিহানের স’ঙ্গে ঢাকাতেই থাকেন।

দিহানের ঘ’টনার পর তাদের দু’র্গাপুরের বাড়িটি বাহির থেকে তালাব’দ্ধ রাখা হয়েছে। দিহানের বাবা কোথায় আছেন সেটাও গ্রামের মানুষের জানা নেই। তবে ফোনে দিহানের বাবা বলেন, তার ছেলের বিষয়ে আ’ইন তার নিজের গ’তিতে চলবে। বিপুল সম্পদের বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রা’জি হননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com