1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

স্ত্রী-শাশুড়িকে খুনের পর লোকমান লাশের পাশেই বসে ছিল

  • আপডেট টাইম: বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

মাদকাসক্ত স্বামীর ছুরিকাঘাতে খুন হলেন স্ত্রী ও শাশুড়ি। গতকাল মঙ্গলবার সন্ধ্যার কুমিল্লার বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক লোকমান হোসেন (৩৬) ওই এলাকার মৃত আলম মিয়ার ছেলে। পরে তাকে আটক করে পুলিশ। স্থানীয়রা জানান, লোকমান হোসেন মাদকাসক্ত।

গতকাল মঙ্গলবার দুপুরে মেয়ের বাড়িতে বেড়াতে যান শাশুড়ি ভানু বিবি। সন্ধ্যায় হঠাৎ করেই উত্তেজিত হয়ে স্ত্রীর ফারজানা আক্তার ও শাশুড়ি ভানু বিবিকে ছুরিকাঘাত করে লোকমান। এতে ঘটনাস্থলেই তারা মা-মেয়ে মারা যায়। খুনের পর লোকমান লাশের পাশেই বসে ছিল। লোকমান পেশায় রিকশাচালক। তার বিরুদ্ধে এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। লোকমান ও ফারজানার পাঁচ বছরের এক মেয়ে ও ছয় মাস বয়সের এক ছেলে রয়েছে।অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। ঘাতক লোকমানকে আটক করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com