1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : আলোচিত সংবাদ
  2. celestakilpatrick37@back.lakemneadows.com : celestaz71 :
  3. hershelteakle@back.lakemneadows.com : clkhershel :
  4. demiusher@bronze.crossandgarlic.com : demiusher355 :
  5. clemmie@solarlamps.store : elliottmidgett3 :
  6. t.ra.nn.go.cl.e.b.m.t@gmail.com : gonzalocotter :
  7. 14@sondat.com.vn : imogenebaumgardn :
  8. 59@sondat.com.vn : jeffreykoch508 :
  9. lateshamcmillen85@basic.poisedtoshrike.com : lateshamcmillen :
  10. lavonnebeauchamp@back.lakemneadows.com : lavonnedrc :
  11. luladudley@why.cowsnbullz.com : luladudley363 :
  12. lynarmour19@zero.hellohappy2.com : lynb67085523 :
  13. ruebenmatthias12@why.cowsnbullz.com : rueben0617 :
  14. shereemokare@why.cowsnbullz.com : shereebdf921 :
  15. mikhailodahrz@mail.ru : taylorlawry51 :
  16. tylerdaily15@basic.poisedtoshrike.com : tylerdaily9 :
শিরোনাম :
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিমকে বহিস্কার মেহেরপুরের গাংনীতে প্রেমিকের টানে স্বামীকে হত্যা, স্ত্রী আটক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ৭৯ বার পেছাল তালাক দেয়া স্বামীর কাছে ফিরে যেতে সহায়তা চেয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের সন্দেহের ভিত্তিতে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীর হাত-পা বিচ্ছিন্ন করলেন স্বামী চট্টগ্রামে মাদ্রাসার শিশু শিক্ষার্থী ইয়ামিনকে নির্যাতনের বিষয়ে জানতে চায় হাইকোর্ট বৃহস্পতিবার রাজধানীতে যেসব মার্কেট বন্ধ থাকে বাংলাদেশে পাচারের ঘটনা ঘটে তার মধ্যে ২১ শতাংশই নারী বাংলাদেশ টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সাত

শিরোপা জিতেছে বায়ার্ন

  • আপডেট টাইম: শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৪০ বার দেখা হয়েছে

২০২০ বছরটা এমনিতেই পুরোপুরি সোনায় সোহাগা ছিল জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের জন্য। করোনার জন্য যখন অন্যরা হাবুডুবু খাচ্ছিল, তখন একের পর এক শিরোপা জিতেছে বায়ার্ন। তারই ধারাবাহিকতায় এবার ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতে নিয়েছে জার্মান বুন্দেসলিগা চ্যাম্পিয়ন ক্লাবটি।

কাতারের দোহায় অনুষ্ঠিত ক্লাব বিশ্বকাপের ফাইনালে মেক্সিকান ক্লাব তিগ্রেসকে (সংক্ষেপে : ইউএএনএল) ১-০ গোলের ব্যবধানে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। বায়ার্নের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ফরাসী ফুটবলার বেঞ্জামিন পাভার্দ।

এ নিয়ে গত এক বছরে ৬ষ্ঠ ট্রফি জিতলো বায়ার্ন। অর্থ্যাৎ এক মৌসুমে যতগুলো ট্রফি জেতা সম্ভব, তারা সবই জিতেছে এই ক্লাব বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে।

ম্যাচের ১৮ মিনিটেই জশুয়া কিমিচের বক্সের বাইরে থেকে নেয়া দুর্দান্ত শট জালে জড়ালেও রেফারি ভিএআরের সাহায্য নিয়ে গোল বাতিল করে দেন। রবার্ট লেওয়ানডস্কি নাকি তখন অফসাইডে ছিলেন।

তিগ্রেস গোলরক্ষক নাহুয়েন গুজম্যানকে অনেক বড় পরীক্ষা দিতে হয়েছে বায়ার্ন ফুটবলারদের সামনে। কারণ একের পর এক চাপ সামলাতে হয়েছে তাকে। বেঞ্জামিন পাভার্দ, আলফনসো ডেভিস, লেরয় সান- এদের শট ঠেকিয়ে নিশ্চিত গোল থেকে দলকে রক্ষা করেছেন তিনি।

কিন্তু ৫৯ মিনিটে পাভার্দে মাটি কামড়ানো শটটি আর ঠেকাতে পারেননি। বাম পাশ দিয়ে নেয়া পাভার্দের শট পোস্ট ঘেঁষে জালে জড়িয়ে যায় কনকাকাফ চ্যাম্পিয়নদের। ওই ১ গোলেই শেষ পর্যন্ত জয়-পরাজয় নির্ধারিত হয় ক্লাব বিশ্বকাপের ফাইনালে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By NewsTech.Com