1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  4. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিক নির্যাতনকারী দলিল লেখকের নেতারা অবশেষে কারাগারে দিঘলিয়া উপজেলার সবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের মতবিনিময় সভা গাংনীতে অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ সান্তাহারে ষ্টার হোটেল নারী আমানতকারিদের কাছ থেকে জোড়পুর্বক দখল নেয়ার পায়তারার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ ভালুকায় সবুজ আন্দোলন ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন ও আলোচনা অনুষ্ঠিত। শেরপুরে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ গ্রেপ্তার ২ সাংবাদিক আব্বাসের ওপর হামলার প্রতিবাদে নওগাঁয় সুজনের মানববন্ধন নওগাঁর মান্দায় আম পাড়তে গিয়ে বিদ্যুতের তারের সাথে স্পর্শ হয়ে ইউ’পি সদস্যের মৃত্যু ফ্রি ফায়ার – পাবজি এর প্রতারণার শিকার হাজারো শিশু কালীগঞ্জে ক্ষতিগ্রস্থ কৃষকদের মানববন্ধন

মেহেরপুরে বৃদ্ধের বিরোদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম: বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৩ বার দেখা হয়েছে
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে এক বৃদ্ধের বিরুদ্ধে ০৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগটি উঠেছে সদর উপজেলার রঘুনাথপুর আশ্রায়ন কেন্দ্রে। ঐ বৃদ্ধার নাম আব্দুস সাত্তার (৫৫)। এ ঘটনায় বৃদ্ধ আব্দুস সাত্তারের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতার পরিবার। মামলার বিবরণে ওই শিশুর পিতা উল্লেখ করে, তার ৯ বছর বয়সী শিশু কন্যা রাস্তার পাশে খেলা করছিল। এমন সময় রঘুনাথপুর গ্রামের আব্দুস সাত্তার আমার মেয়েকে ফুঁসলিয়ে একটি পাট খেক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে আমার মেয়েকে মুখ বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়। বিষয়টি এলকায় ছড়িয়ে পড়লে ওই শিশুর পিতা মেহেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ ধারা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং মেহেরপুর থানা-৯ । ঘটনার পর থেকেই আব্দুস সাত্তার পলাতক রয়েছেন।

 

মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে এক বৃদ্ধের বিরুদ্ধে ০৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগটি উঠেছে সদর উপজেলার রঘুনাথপুর আশ্রায়ন কেন্দ্রে।
ঐ বৃদ্ধার নাম আব্দুস সাত্তার (৫৫)।
এ ঘটনায় বৃদ্ধ আব্দুস সাত্তারের বিরুদ্ধে  মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতার পরিবার।
মামলার বিবরণে ওই শিশুর পিতা উল্লেখ করে, তার ৯ বছর বয়সী শিশু কন্যা রাস্তার পাশে খেলা করছিল। এমন সময় রঘুনাথপুর গ্রামের আব্দুস সাত্তার আমার মেয়েকে ফুঁসলিয়ে একটি পাট খেক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে আমার মেয়েকে মুখ বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।
বিষয়টি এলকায় ছড়িয়ে পড়লে ওই শিশুর পিতা মেহেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ ধারা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং মেহেরপুর থানা-৯ । ঘটনার পর থেকেই আব্দুস সাত্তার পলাতক রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By Rahatit.Com