1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  4. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিক নির্যাতনকারী দলিল লেখকের নেতারা অবশেষে কারাগারে দিঘলিয়া উপজেলার সবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের মতবিনিময় সভা গাংনীতে অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ সান্তাহারে ষ্টার হোটেল নারী আমানতকারিদের কাছ থেকে জোড়পুর্বক দখল নেয়ার পায়তারার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ ভালুকায় সবুজ আন্দোলন ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন ও আলোচনা অনুষ্ঠিত। শেরপুরে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ গ্রেপ্তার ২ সাংবাদিক আব্বাসের ওপর হামলার প্রতিবাদে নওগাঁয় সুজনের মানববন্ধন নওগাঁর মান্দায় আম পাড়তে গিয়ে বিদ্যুতের তারের সাথে স্পর্শ হয়ে ইউ’পি সদস্যের মৃত্যু ফ্রি ফায়ার – পাবজি এর প্রতারণার শিকার হাজারো শিশু কালীগঞ্জে ক্ষতিগ্রস্থ কৃষকদের মানববন্ধন

আলোচনা সভার চেয়ে সরকার পতনের আন্দোলন জরুরী

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৮ বার দেখা হয়েছে

প্রথম আলো ডেস্ক: আলোচনা সভা বা কথা বলার চেয়ে আন্দোলন জরুরি। তাই আন্দোলনের ডাক দেন, সরকার পতনের আন্দোলন করেন।

বৃহস্পতিবার (১০ জুন) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, যদি অতীতের কোনও ইতিহাসে আমরা থেকে থাকি, তাহলে সামনের ইতিহাসেও থাকবো। আরেকটি ইতিহাস সৃষ্টি করবো।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য আরও বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বন্দি আর আমরা আলোচনা সভা করে যাচ্ছি, কথা বলে যাচ্ছি, আমার মনে হয় কথা বলে কাজ হবে না। কথা বলার চেয়ে জরুরি সরকার পতন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর বিএনপি নেতা হাবিবুর রশিদ হাবিব, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2021 ProthomBela

Site Customized By Rahatit.Com