1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf : SamuelVafCO SamuelVafCO
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
এমপি শেখ সোহেল ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় পাইকগাছায় বিভিন্ন মসজিদে এমপি বাবু’র পক্ষ থেকে দোয়া প্রার্থনা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন খুলনার ঐতিহ্যবাহী বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনারকে (ভূমি) বিদায় সংবর্ধনা আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত  “বাহাদুর” খুলনাঞ্চলের বৃহত্বম গরু; দাম হেকেছেন ২০ লাখ টাকা দিঘলিয়ায় পুলিশের অভিযানেও মাদক সম্রাটরা থাকছে ধরাছোঁয়ার বাইরে  বছরের শুরুতে কাঁচাপাটের বাজার নিয়ে ষড়যন্ত্র ,পাটের বাজারে হঠাৎ ধস ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

শেরপুরে জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র ও সাংবাদিক নেতা করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম: শনিবার, ১২ জুন, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

মোঃ নমশের আলম, জেলা প্রতিনিধি শেরপুরঃ শেরপুরে টিকা গ্রহণের পর‌ও ২ জনপ্রতিনিধি সহ এক সাংবাদিক নেতা করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হচ্ছেন, শেরপুর পৌরসভার সাবেক মেয়র ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান,বর্তমান মেয়র ও জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এবং জেলা সাংবাদিক ইউনিয়ন ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত। এদিকে শেরপুর পৌর এলাকায় দ্রুত সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি মোকাবেলায় আজ থেকে ২৪ জুন পর্যন্ত পৌরসভা এলাকায় লগডাউন ঘোষণা করে ৯ দফা বিধিনিষেধ আরোপ করেছেন জেলা প্রশাসক।

জানা গেছে,বুধবার করোনায় আক্রান্ত হন মেয়র লিটন। গত চারদিন আগে আক্রান্ত হয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। এছাড়া বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক নেতা মনিক দত্তের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। তিনি এখন আগের তুলনায় অনেকটা ভাল আছেন, তবে পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে। মেয়র লিটন ঢাকার উত্তরার বাসায় আইসোলেশনে আছেন। মেয়র লিটনের জ্বর,মাথা ব্যাথা থাকলেও বড় কোনো সমস্যা নেই। মানিক দত্ত শহরের চকবাজারে নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং তিনি অনেকটা সুস্থ থাকলেও শরীরে হাল্কা ব্যথা রয়েছে বলে জানা গেছে। তাঁদের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।

এদিকে, শেরপুরের করোনা পরিস্থিতি দিনদিন খারাপের দিকে যাচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। গত ৪৮ ঘণ্টায় জেলায় ২০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত মে মাসে মোট শনাক্ত ছিল ৬৮ জন।  জুন মাসের ১০ তারিখ পর্যন্ত  ১০ দিনেই নতুন করে আরো আক্রান্ত হয়েছেন ৬৭ জন। জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন। মোট মৃত্যু হয়েছে ১৮ জনের। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতেই আছেন ৪৪৮, নকলায় ১৪৭, নালিতাবাড়িতে ১১৭, শ্রীবরদীতে ৬৩ ও ঝিনাইগাতিতে ৫৬ জন।

শেরপুরের সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ জানান, জেলায় কোভিড ১৯(করোনা) পরিস্থিতি দ্রুত খারাপের দিকে যাচ্ছে। এভাবে চলতে থাকলে শেরপুর জেলা রেডজোনে পড়বে। তিনি সকলকে আরও সতর্ক হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com