1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

মেহেরপুরে গলায় ফাঁস দিয়ে ৩ সন্তানের জননীর আত্মহত্যা

  • আপডেট টাইম: রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরের গাংনীতে পারিবারিক কলহের জেরে সুরাতন খাতুন (৪২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে।
রোববার সকাল ৭ টার দিকে উপজেলার ব্রজপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিন সন্তানের জননী সুরাতন ব্রজপুর গ্রামের সেন্টু আলীর স্ত্রী ও নওদাপাড়া গ্রামের মুরাদ আলীর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নওদাপাড়া গ্রামের মুরাদ আলীর মেয়ের সাথে সেন্টু আলীর প্রায় ১৭ বছর আগে বিয়ে হয় এবং ঘর সংসার চলতে থাকে। অভাব অনটনের সংসারে প্রায়শই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য ঘটতো।
পারিবারিক কলহের জেরে রোববার সকাল ৭ টার দিকে ব্রজপুর গ্রামে স্বামীর নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে বামুন্দি ক্যাম্পের আইসি আবুল খায়ের মোল্লা ঘটনাস্থলে উপস্থিত হয়ে, মরদেহ উদ্ধার করে গাংনী থানায় প্রেরণ করেন।
গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, ব্রজপুর গ্রামে এক গৃহবধুর আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলমান। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com