1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক অসুস্থ, সুস্থতা কামনা

  • আপডেট টাইম: বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে
সৈয়দ জাহিদুজ্জামানঃ  খুলনা সিটি কর্পোরেশন এর (কেসিসি) মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। মঙ্গলবার (১৫ জুন) বিকেলের পর থেকে বেশি অসুস্থ অনুভব করছেন তিনি। তার পোস্টগ্রান্ট বেড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
নগর যুবলীগের আহবায়ক মোঃ শফিকুর রহমান পলাশ চিকিৎসকদের বরাত দিয়ে জানান, নগরপিতা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক কয়েকদিন শারিরিকভাবে অসুস্থ বোধ করছিলেন। মঙ্গলবার খুলনার শহীদ শেখ আবুনাসের বিশেষায়িত হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করানো হয় তার। তার পোস্টগ্রান্ট বেড়ে গিয়েছে বলে ডাক্তাররা নিশ্চিত করেছেন। বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন তিনি। ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। আগামী সপ্তাহে তিনি ঢাকায় গিয়ে অপারেশন করাবেন বলে ধারণা করা হচ্ছে ।
খুলনা জেলা আ’লীগঃ মহানগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের আশু সুস্থতা কামনা করেছেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীসহ সকল নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার সন্ধ্যায় জেলা আ’লীগের দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
খুলনা নগর আ’লীগঃ খুলনা মহানগর আ’লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের অসুস্থতার সংবাদ পেয়ে সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা হাসপাতালে যান। তিনি সেখানে তাঁর শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন।
এসময়ে উপস্থিত ছিলেন নগর আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেস ক্লাবে সভাপতি এসএম জাহিদ হোসেন, মোঃ সুজন আহমেদ, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, মহানগর যুবলীগ আহবায়ক মোঃ সফিকুর রহমান পলাশ, যুগ্ম-আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
অন্যদিকে সিটি মেয়রের অসুস্থতার সংবাদ ছড়িয়ে পড়লে তাঁর গণন বাবু রোডস্থ বাসভবনে দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা দেখতে আসেন। চিকিৎসক কারো সাথে সাক্ষাতের নিষেধ করায় কেউ তাঁর সাথে দেখা করতে পারছেন না।
তাঁর সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ও প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান, মহানগর আ’লীগের নির্বাহী কমিটির সদস্য ও শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সদর থানা আ’লীগের সভাপতি এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আ’লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, সোনাডাঙ্গা থানা আ’লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বস, খালিশপুর থানা আ’লীগের সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু, খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সদর থানা আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, খালিশপুরের মনিরুল ইসলাম বাশার, সোনাডাঙ্গার তসলিম আহমেদ আশা, দৌলতপুরের মোঃ শহীদুল ইসলাম বন্দ ও খানজাহান আলী থানার সাধারণ সম্পাদক এসএম আনিছুর রহমান, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, নগর যুবলীগ আহবায়ক মোঃ সফিকুর রহমান পলাশ, যুগ্ম-আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, নগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মীর বরকত আলী, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com