1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf :
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
এমপি শেখ সোহেল ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় পাইকগাছায় বিভিন্ন মসজিদে এমপি বাবু’র পক্ষ থেকে দোয়া প্রার্থনা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন খুলনার ঐতিহ্যবাহী বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনারকে (ভূমি) বিদায় সংবর্ধনা আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত  “বাহাদুর” খুলনাঞ্চলের বৃহত্বম গরু; দাম হেকেছেন ২০ লাখ টাকা দিঘলিয়ায় পুলিশের অভিযানেও মাদক সম্রাটরা থাকছে ধরাছোঁয়ার বাইরে  বছরের শুরুতে কাঁচাপাটের বাজার নিয়ে ষড়যন্ত্র ,পাটের বাজারে হঠাৎ ধস ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে  ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে

  • আপডেট টাইম: বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩০ বার দেখা হয়েছে

প্রথম বেলা ডেস্ক: বাশঁখালিতে গন্ডমারা ইউপি সদস্যের উপর  হামলা

এনামুল হক রাশেদী,বাশঁখালি (চট্রগ্রাম) প্রতিনিধি

চট্রগ্রাম জেলায় বাশঁখালি উপজেলায় ৯ নং গন্ডামারা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি মোঃ শরিফের (৫৫) ওপর সন্ত্রাসীরা ন্যাক্কারজনক হামলা করে ৪  লাক্ষ  ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার

ঘটনা ঘটেছে । এ ঘটনায় ইউপিএস মোঃ শরিফ বাদি হয়ে ৪ জনকে জ্ঞাত এবং আরা ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে বাশঁখালি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন

১৫ জুন’২১ ইং মঙলবার বিকাল ৪ টায় সময় বাশঁখালি উপজেলায় গন্ডামারা ইউনিয়নের ৭ নং ওয়র্ডের হামিদ উল্লাহ টেক নামক স্থানে ন্যাক্কারজনক এ হামলা ঘটনা ঘঠে ।

থানায় প্রদত্ত অভিযোগ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,গন্ডামারা ইউনিয়নে পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ শরিফ গন্ডমারা ইউপির পূর্ব বড়ঘোনা ফজল করিম সড়কের কাজ চলমান থাকা অবস্থায় শ্রনিকের মজুরি দেওয়ার ইউপির পূর্ব

বড়ঘোনা এলাকায় পৌছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা হামলাকারিরা তার ওপর পরিকল্পিতভাবে হামলা চালায় । এ সময় তারা শরিফকে এলোপাতাড়ি কিল ঘুষি লাথি মেরে গুরুতর জখম করে ও তার কাছে রক্ষিত টাকা ছিনিয়ে নেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাশঁখালি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়

ঘটনার ব্যাপারে আহত ইউপি সদস্যের পুত্র আব্দুর রহমান সোহেল বলেন,”ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত পূর্ব বড়ঘোনা ফজল করিম সড়কের কাজে শ্রমিকের মজুরি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে হামিউল্লার টেক এলাকায় পৌছালে আমার পিতার ওপর তারা পরিকল্পিত হামলা চালায় ।

এ সময় ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত সড়কের মজুরি বাবদ রক্ষিত ৪ লাক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারিরা ।”

ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি ।

ইউপিএম মোহাঃ শরিফের ওপর হামলার ব্যাপারে বাশঁখালি থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন,”ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ পেয়েছি।

প্রাথমিক তদন্তের জন্য কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে । ” তদন্তপুর্বক আইনানুগ গ্রহন করা হবে এবং হামকারিদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

ডেস্ক: সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে সাগরে ও উপকূলীয় এলাকায় গভীর সঞ্চালশীল মেঘের সৃষ্টি হয়েছে। পাশাপাশি বায়ু চাপের আধিক্য বিরাজ করছে। এরই প্রভাবে দেশের বিভিন্ন অঞ্চলের বৃষ্টির সাথে সাথে দমকা হওয়া হচ্ছে। আজ বুধবার ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে।

এ বিষয়ে আবহাওয়াবিদ রুহুল কুদ্দুস বলেন, মৌসুমী বায়ু এখন অনেক সক্রিয় আর বায়ু চাপের আধিক্যও বেশি থাকায় ভারী বৃষ্টির সাথে কোথাও কোথাও দমকা হাওয়া বইবে। এ কারণে আজও দেশের চার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত এবং নদী বন্দরগুলোতে ১ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা এই সংকেত বলবৎ থাকবে।

আগামী ২৪ ঘণ্টা পর্যন্ত দেওয়া পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, পাবনা, টাংগাইল, সিলেট, ঢাকা, ফরিদপুর, মাদারিপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম এবং কক্সবাজার অঞ্চলগুলোর উপর দিকে দক্ষিণ ও দক্ষিণ পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এজন্য এসব এলাকার নদী বন্দরগুলোকে ১ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

এদিকে গতকাল মঙ্গলবার এক সতর্ক বার্তায় বলা হয়, সক্রিয় মৌসুমী বায়ুর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর এবং এর আশেপাশের এলাকায় বায়ুচাপের তারতম্যের আধিক্য আছে এবং আকাশে গভীর সঞ্চারণশীল মেঘের সৃষ্টি হয়েছে। সমুদ্র বন্দর, উত্তর বঙ্গোপসাগর এবং উপকূলীয় এলাকার উপর দিয়ে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এজন্য দেশের চার সমুদ্র বন্দর চট্টগ্রাম, কক্সবাজার, পায়রা এবং মোংলাকে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। এছাড়া উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারগুলোকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com