1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf : SamuelVafCO SamuelVafCO
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
চাঁদপুরে জেলা প্রশাসনের আয়োজনে ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঘ্য অর্পন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি ভারতে নতুন করে ৪২ হাজার ৯৮২ জন করোনায় আক্রান্ত করোনা টিকার বুস্টার ডোজ স্থগিত করার নির্দেশ দিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাঁদপুরে অক্সিজেনের সংকট কাটিয়ে  লিকুইড অক্সিজেন সেবা শুরু পরিমনির কাছ থেকে যেসব তথ্য জানতে চেয়েছে র‌্যাব পরিমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে: র‌্যাব দিঘলিয়ায় ইয়াসিন হত্যা মামলায় দশ দিনে নতুন কোনো আসামী গ্রেফতার হয়নি শেরপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ব্যবসায়ীদের হামলা: বিজিবি ও পুলিশের ৪ সদস্য আহত

জয়পুরহাটে পুলিশ সুপারের নিজ উদ্দ্যোগে অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন ও পুলিশের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম: শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৬ বার দেখা হয়েছে

জয়পুরহাট প্রতিনিধিঃ ১৯ জুন ২১ জয়পুরহাটে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গরীব অসহায় মানুষকে বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন ও পুলিশের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপারের নিজ উদ্দ্যোগে পুলিশ লাইনস্ ড্রিলশেডে এসব বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম, পাঁচবিবি সার্কেলের সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম, সদর থানার অফিসার ইনচার্জ কে এম আলমগীর জাহানসহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সদস্যরা।

গরীব অসহায় করোনা রোগীদের মাঝে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম এর ব্যক্তিগত উদ্দ্যেগে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও সামগ্রী দিয়ে এই সেবা চালু করা হলো। ২৪ ঘন্টা পুলিশের এ অক্সিজেন সেবা পেতে ০১৭৩৭৫৯৯৬৬৬ নাম্বার মোবাইলে কল করলে বিনা মূল্যে দ্রæত পৌছে যাবে পুলিশের এই অক্সিজেন সেবা। পর্যায় ক্রমে এ সেবা আরও বাড়ানো হবে বলে জানান পুলিশ সুপার।

এছাড়াও জেলা পুলিশ সদস্যদের মধ্যে ১২২০০ মাক্স, ৯০০ বোতল স্যানিটাইজার, ৯০০ পিচ সাবান, ২৫০০০ পিচ সিভিট, ২৫০০০ পিচ ভিটামিন বি কমপ্লেস, ২৫০০০ পিচ জিংক বি ট্যাবলেট, বিতরণ করা হয়।

সর্বশেষে জয়পুরহাট জেলার সড়কে ট্রাফিক শৃঙ্খলা প্রতিষ্ঠার লক্ষে ওয়ালটন এর সহায়তায় সকল থানায় ট্রাফিক চেকপোস্ট ও বেরিয়ার হস্তান্তর করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com