1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

রামুর ক্রাইম জোন ঈদগড়ে পুলিশ না থাকায় জনগণের মাঝে আতঙ্ক

  • আপডেট টাইম: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৬০ বার দেখা হয়েছে

আমানউল্লাহ আনোয়ার, (রামু): কক্সবাজার রামুর পাহাড়ি জনপদ ক্রাইমজোন খ্যাত ঈদগড়ে জনসাধারণ চলাচলে চরম আতঙ্কে দিন কাটাচ্ছে।

নিরাপত্তাহীনতায় চলাপেরা করছে ঈদগড়,ইসলামাবাদ,ঈদগাঁও ও বাইশারীর প্রায় লক্ষাধীক লোকজন ।

উল্লেখ্য, বিগত সময়ে ঈদগড়-ঈদগাঁও -বাইশারী সড়কে ডাকাতি ও অপহরণের ঘটনা ঘটত ।

জানা যায় গত ৬ এপ্রিল রাতে ঈদগড়ে অবস্থিত পুলিশ ক্যাম্পের সকল সদস্যদেরকে ক্লোজ করা হয়।সে থেকে পুলিশ ক্যাম্প ও পানেরছড়া ঢালায় অবস্থিত পুলিশ বক্সটিও অরক্ষিত রয়েছে।

বর্তমানে ঈদগড়ে পুলিশ না থাকায় এলাকার সর্বত্রে আতঙ্ক বিরাজ করছে। শঙ্কিত হয়ে পড়েছে সর্বস্থরের জনগণ । যে কোন মুর্হুতে বড় ধরণের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।

ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ সাধারণ সম্পাদক এম এইচ আরমান শীঘ্রই ঈদগড়ে স্থায়ী ভাবে পুলিশ মোতায়েন করার জন্য পুলিশ সুপারের সহযোগিতা কামনা করছেন।

ঈদগড় ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক সাংবাদিক কামাল শিশির ও যুগ্ম আহবায়ক কামরুল আমিন ও নুরুল আমিন সওদাগড়সহ নেতৃবৃন্দরা জন দুর্ভোগ লাঘবে অতিসত্বর ঈদগড়ে পুনরায় পুলিশ মোতায়েন করার জন্য মাননীয় পুলিশ সুপার হাসানুজ্জামান সহ সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ সাংগঠনিক সম্পাদক সংবাদকর্মী মো: ইউছুপ জানান, অনতিবিলম্বে ঈদগড় পুলিশ ক্যাম্প স্থায়ী ঘোষণা করে জানমালের নিরাপত্তা কার্যকর করা হউক।

ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো জানান,গত কয়েক মাস ধরে এলাকায় পুলিশ না থাকায় জনগণের অভিভাবক হিসাবে তিনি নিজেই ইউপি সদস্য,চৌকিদারসহ এলাকাবাসীকে সাথে নিয়ে জনগনের নিরাপত্তার কথা ভেবে পানেরছড়া ঢালাসহ এলাকার সর্বত্রে পাহারা দিয়ে যাচ্ছেন।

তিনি আজ কালের মধ্যে ঈদগড়ে পুলিশ পুনরায় মোতায়েন করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, সরাষ্ট্র মন্ত্রী, পুলিশ সুপার ও রামু থানা ওসি’র প্রতি এলাবাসীর পক্ষে অনুরোধ জানান

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com