1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

গোমস্তাপুরে র‍্যাবের অভিযানে ৩ পতিতা সহ ৫ জন আটক

  • আপডেট টাইম: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৫২ বার দেখা হয়েছে
সারওয়ার জাহান ফরহাদ ( চাঁপাইনবাবগঞ্জ): চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অবৈধ্য ও অনৈতিক কাজে লিপ্ত থাকায় ৩ জন পতিতা এবং ২ জন পতিতা ব্যবসা পরিচালনা কারীকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
আটককৃত ৫ জন হচ্ছে, ভোলা জেলার চরফ্যাশন থানার হাজারীগঞ্জ খেজুরগইছার ৪ নং ওয়ার্ডের মোসা. তাহেরা খাতুন ও মো. সিদ্দিক আলীর মেয়ে মোসা. রহিমা খাতুন (২৫), টাঙ্গাইল জেলার মির্জাপুর ত্রিমহন এলাকার মোছা. মিনুয়ারা বেগম ও আশেক আলীর মেয়ে মোছা. আশামনি কবিতা (১৯), চট্টগ্রাম ইপিজেড, সিএমপির ফ্রিপোর্ট (বন্দর টিলা) এলাকার মঞ্জুরা বেগম ও মৃত রুস্তম আলীর মেয়ে মোছা. নুপুর (২১)।
গোমস্তাপুর উপজেলার চৌডালা বেলালের বাজারের মোছা. তহুরা বেগম ও হুমায়ুন কবিরের মেয়ে মোসা. জোবেদা বেগম (২৬), মোছা. ছানেকা বেগম ও মোস্তফা আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮)।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের চৌডালা বেলালের বাজারে জোবাইদার বসত বাড়ীতে কয়েকজন অল্প বয়সী মহিলা নিয়ে অবৈধ অনৈতিক পতিতিবৃত্তি ব্যবসা চলছে।
ঘটনাটি জানার পর দ্রুত ঐ বাড়িতে ১৯ জুন শনিবার দুপুর ২ টার দিকে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলালের বাজার গ্রামের জোবাইদা খাতুনের বসত বাড়ীর তিনচালা বিশিষ্ট টিনের ঘরে অভিযান চালিয়ে অবৈধ্য ও অনৈতিক কাজে লিপ্ত থাকার অপরাধে ৩ জন পতিতা এবং ২ জন পতিতা ব্যবসা পরিচালনাকারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা এসব কাজের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com