1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

ডোয়াইল ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হয়ে কাজ করতে চাই: চেয়ারম্যান প্রার্থী জলিল ফকির

  • আপডেট টাইম: রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩৯ বার দেখা হয়েছে

স্বপন মাহমুদ,সরিষাবাড়ী প্রতিনিধি:
আসন্ন স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল ফকির। তিনি ডোয়াইল ইউনিয়নবাসীর শাসক নয়, সেবক হয়ে কাজ করতে চান। তবে থেমে নেই প্রচারণা। মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চালিয়ে যাচ্ছেন জন-সচেতনতামুলক কার্যক্রম। বিতরণ করছেন স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী।

ইতিমধ্যে তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে তার সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে বিভিন্ন গ্রাম থেকে আসা দরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী, কাপড়, নগদ অর্থসহ বিভিন্ন রকম ভাবে সাহায্য সহযোগীতা প্রদান করেন।

ডোয়াইল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে চাপারকোনা, হাটবাড়ী, চরবালিয়া, টাংগাইল রাজিব দিয়ার, ভবানীপুর, মাজালিয়া এবং ডিগ্রিবন্দসহ প্রায় বেশ কয়েকটি এলাকায় স্থানীয় ব্যক্তিদের মতে আব্দুল জলিল ফকির চেয়ারম্যান প্রার্থী হিসেবে যোগ্য ব্যক্তি বলে অনেকেই ধারনা করেন। তাছাড়া ব্যক্তিত্ব হিসেবে জলিল ফকিরের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে অনেকেই জানান।

চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল ফকির সাংবাদিকদের এক সাক্ষাৎকারে বলেন, জনমতের ইচ্ছা আমি দলীয় মনোনয়ন নৌকা প্রতীকের প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে আগামী নির্বাচনে জনগনের ভোটে জয়যুক্ত হয়ে ডোয়াইল ইউনিয়নবাসীর পাশে থাকতে চাই। সকল ক্ষমতার উৎস জনগন। তাই জনগনের দোয়া এবং সহযোগীতা নিয়ে ডোয়াইল ইউনিয়নবাসীর জন্য নিজেকে উৎসর্গ করতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com