1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

পাইকগাছায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে

  • আপডেট টাইম: সোমবার, ২১ জুন, ২০২১
  • ৭২ বার দেখা হয়েছে

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় করোনা সনাক্তের হার পরপর বেড়ে চলেছে। স্থানীয় প্রশাসন সংক্রমন রোধে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে। তারপরও মাক্স বিহীন অবাদ চলাচল করছে জন সাধারন। কঠোর বিধি নিষেধ আরোপ করার পরও মাক্স ব্যাবহারে সাড়া পড়েনি। বিধিনিষেধ কার্যকর করতে যাদের মাস্ক নাই তাদেরকে করোনা টেস্ট করাতে বাধ্য করা হচ্ছে। আজ ২২ জুন হতে ২৮ জুন পর্যন্ত কঠোর বিধিনিষেধ ও লকডাউন ঘোষণা করা হয়েছে।
প্রশাসনের কঠোর বিধীনিষেধ আরোপ করার পরও চায়ের দোকানে চায়ের দোকানে আড্ডা দেওয়া বন্ধ হচ্ছে না। মহামারী করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার শুরু থেকে এ পর্যন্ত স্বাস্থ্যবিধি মানার জন্য বহু বিধি নিষেধ আরোপ করেছেন। উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছেন। সরকার স্বাস্থ্য বিধি মানাতে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে খুলনার পাইকগাছায় উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সোমবার দুপুরে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে মাস্ক বিহিন এমন মটরসাইকেল চালক,ভ্যানযাত্রী সহ ১৮ পথচারী ১শ টাকা দিয়ে বাধতামূলক ভাবে করোনা পরীক্ষার নমূনা দিয়েছেন। উপজেলা পরিষদের সামনে মেইন সড়কে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,বি,এম,খালিদ হোসেন সিদ্দিকী’ ও সহকারী কমিশনার ( ভূমি) মোঃ শাহরিয়ার হক অভিযান পরিচালনা করে এ ব্যবস্থা গ্রহন করেন। এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু সহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com