1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf :
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
এমপি শেখ সোহেল ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় পাইকগাছায় বিভিন্ন মসজিদে এমপি বাবু’র পক্ষ থেকে দোয়া প্রার্থনা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন খুলনার ঐতিহ্যবাহী বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনারকে (ভূমি) বিদায় সংবর্ধনা আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত  “বাহাদুর” খুলনাঞ্চলের বৃহত্বম গরু; দাম হেকেছেন ২০ লাখ টাকা দিঘলিয়ায় পুলিশের অভিযানেও মাদক সম্রাটরা থাকছে ধরাছোঁয়ার বাইরে  বছরের শুরুতে কাঁচাপাটের বাজার নিয়ে ষড়যন্ত্র ,পাটের বাজারে হঠাৎ ধস ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

বাঁশখালীতে প্রত্যেক গৃহহীন মানুষ সরকারী ঘর পাবে: এমপি মোস্তাফিজ

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩১ বার দেখা হয়েছে
এনামুল হক রাশেদী, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় গৃহহীন একটি পরিবারও ঘরছাড়া থাকবেনা বলে জানিয়েছেন চট্টগ্রাম-১৬(বাঁশখালী) আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাছিনা মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ বাঁশখালীতে আগে ২৫টি ও আজ ৪০টি পরিবার মিলে মোট ৬৫টি অসহায় পরিবারকে ঘর ও জমি দিয়েছেন। আরো তালিকা করা হচ্ছে, কাুউকে গৃহহীন রাখবেন না প্রধানমন্ত্রী। আপনারা শুধু তাঁর সুস্থতার জন্য দোয়া করবেন।
২০ জুন’২১ ইং রবিবার সকাল ১১ টার সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনা সারাদেশে একযোগে ভার্সুয়ালী ভূমিহীন গৃহহীনদের মাঝে ২য় পর্যায়ে জমি ও ঘর হস্তান্তর অনুষ্টানে বাঁশখালীর মাটি ও মানুষের প্রানপ্রিয় নেতা বারবার নির্বাচিত সফল সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
এ উপলক্ষে বাঁশখালী উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্সুয়াল সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মাজহারুল ইসলাম, বাঁশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী,
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ সফিউল কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালম মিয়াজি, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সমরঞ্জন বড়ুয়া ,কৃষি কর্মকর্তা মোহাম্মদ আবু ছালেক, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল আলম,চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম,চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, পুকুরিয়া চেয়ারম্যান আসহাব উদ্দিন, চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, চেয়ারম্যান মো. বদরুদ্দীন চেয়ারম্যান কফিল উদ্দিন, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস, বন কর্মকর্তা আনিচ্ছুজ্জামান শেখ, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জসিম উদ্দিন প্রমুখ।
“আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” আজ ২০ জুন রবিবার সকাল ১১ টায় গণভবন প্রান্ত, প্রধানমন্ত্রীর কার্যালয় প্রান্ত এবং ৪৯২ টি উপজেলায় এক যোগে উদ্যোগী দপ্তর আশ্রয়ণ-২ প্রকল্প প্রধানমন্ত্রীর কার্যালয় এর প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন দের মাঝে জমি ও গৃহ হস্তান্তর। সারা বাংলাদেশে ৫৩ হাজার ৩ শত ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় জেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ উদ্বোধনের সাথে সাথে বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ২য় পর্যায়ে বাঁশখালীর ভুমিহীন গৃহহীন ৪০ টি পরিবারের নিকট নতুন ঘরের চাবি হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর উপহারের ঘরগুলো পেয়ে পরিবারগুলো দারুন খুশি। প্রথম পর্যায়ে ২৫ টি এবং ২য় পর্যায়ে ৪০ টি সহ মোট ৬৫ জন ভুমিহীন-গৃহহীন পরিবারের কাঁছে ঘর হস্তান্তর করা হল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com