1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান

  • আপডেট টাইম: বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৩৮ বার দেখা হয়েছে

শহিদুল ইসলাম শহিদ, সাতক্ষীরা প্রতিনিধি ঃ বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকাল ১০ টায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক। এসময় সেখানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, শহিদুল ইসলাম, যুগ্মসম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, যুগ্মসম্পাদক ফিরোজ কামাল শুভ্র, শেখ সাহিদ উদ্দীন, কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক হারুনার রশিদ প্রমুখ ।

আওয়ামী লীগের নীতি ও আদর্শকে ধারন করে দলকে আরও এগিয়ে নেওয়ার আহবান জানিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা বলেন, এই দলের অর্জন অনেক বেশী। ভাষা আন্দোলন, স্বাধীনতা, মুক্তিযুদ্ধ এবং সকল গনতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগ অংশ নিয়ে জনগনের দলে পরিনত হয়েছে। তারা আরও বলেন, এই দলের কান্ডারী হিসাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ অন্য যারা দায়িত্ব পালন করেছেন তাদের পথ অনুসরন করে যেতে হবে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়। আর এর নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সংগ্রাম ও আন্দোলনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ৭২ বছর পার করেছে উল্লেখ করে বক্তারা আরও বলেন, জনগনের কল্যানে এই দলকে আরও এগিয়ে নিতে হবে। একইসাথে গনতন্ত্রকে লালন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com