1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

মুরাদনগর ইউপি নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিস্কার :মাহবুবুল আলম হানিফ

  • আপডেট টাইম: শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৮৯ বার দেখা হয়েছে

আবুল কালাম আজাদ: শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ আজ সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী। বিশ্ব আজ বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে। আমাদের নেত্রী দেশকে তলা বিহিন জুড়ী থেকে আলোকিত বাংলাদেশে রূপান্তর করেছে। আসন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিস্কার করার হুশিয়ারি দিয়েছেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাহবুবুল আলম হানিফ এমপি।

তিনি আরো বলেন, দল ভারী করার জন্য দলে জামায়াতের কোন প্রেতাত্মাকে স্থান দেয়া যাবে না, বঙ্গবন্ধুর খুনীদের কোন স্বজনদেরকেও দলের ভেতরে স্থান দেয়া যাবে না।

আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  হত্যার চেষ্টাকারীদের বিষ দাঁত উপড়ে ফেলা হবে। প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছিল। আল্লাহর অশেষ মেহেরবানীতে তিনি বেঁচে আছেন, আমাদের প্রানের নেত্রীকে হত্যার চেষ্টাকারীদেরকে তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মীরাই প্রতিহত করে দেবে। ২০০১ সালের পর বিএনপি জামায়াত সরকারের আমলে আওয়ামীলীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীনের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি প্রতিশ্রুতি সর্ম্পকিত সংসদিয় কমিটিরি সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, মেজর জেনারেল (অবঃ) সুবীদ আলী ভূইয়া এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, সেলিমা আহমাদ মেরী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আ্যরমা দত্ত।
এ সময় আরোও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. প্রান গোপাল দত্ত, সাধারন সম্পাদক রোশন আলী মাস্টার, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com