1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

লালপুরে খাদ্য গুদাম কর্মকর্তার বাসভবন থেকে ৩’শ বস্তা সরকারি গম উদ্ধার

  • আপডেট টাইম: শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে
নেওয়াজ মাহমুদ নাহিদ: নাটোরের লালপুরে গোপালপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসিএলএসডি) রফিকুল ইসলামের বাসভবনে অবৈধভাবে মজুদ রাখা তিনশ বস্তা গম উদ্ধার হয়েছে।
শুক্রবার দুপুরে জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রনাথ লাল চাকমার সহযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার অভিযান চালিয়ে খাদ্য গুদাম কর্মকর্তা রফিকুল ইসলামের বাসভবনের একটি কক্ষ থেকে ৩’শ বস্তা গম উদ্ধার করা হয়।
তবে অভিযুক্ত ওই কর্মকর্তার দাবী গুদামে জায়গার স্বল্পতার কারনে তিনি তার বাসভবনের কক্ষে সেগুলো মজুদ রাখেন।
এ বিষয়ে জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রনাথ লাল চাকমা বলেন, কোনো কর্মকর্তাই তার বাসভবনে গুদামের গম রাখতে পারেন না।  গুদামে যথেষ্ট  জায়গা থাকা সত্ত্বেও তিনি তার বাসভবনের কক্ষে অবৈধভাবে গম মজুদ রেখেছেন। যা সম্পূর্ণভাবে আইনবিরোধী। গুদামে যায়গার স্বল্পতা থাকলে তিনি উর্দ্ধতন কর্মকর্তাদের জানাতে পারতেন। তিনি কেন উর্দ্ধতন কর্মকর্তাদের না জানিয়ে নিজস্ব বাসভবনে গম মজুদ রেখেছেন এ বিষয়ে তাকে আজকেই শোকজ করা হবে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বলেন, গোপালপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম তার নিজস্ব বাসভবনে গম মজুদ রেখেছেন এমন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করলে ৩’শ বস্তা গম উদ্ধার করা যায়। পরে জেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে সেগুলো গুদামে স্থানান্তরিত করা হয়। তার বিরুদ্ধে খাদ্য নিয়ন্ত্রকের উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com