1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf :
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
এমপি শেখ সোহেল ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় পাইকগাছায় বিভিন্ন মসজিদে এমপি বাবু’র পক্ষ থেকে দোয়া প্রার্থনা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে নৌকাসহ ২৫০ কেজি কাঁকড়া জব্দ সাতক্ষীরা জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন খুলনার ঐতিহ্যবাহী বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনারকে (ভূমি) বিদায় সংবর্ধনা আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত  “বাহাদুর” খুলনাঞ্চলের বৃহত্বম গরু; দাম হেকেছেন ২০ লাখ টাকা দিঘলিয়ায় পুলিশের অভিযানেও মাদক সম্রাটরা থাকছে ধরাছোঁয়ার বাইরে  বছরের শুরুতে কাঁচাপাটের বাজার নিয়ে ষড়যন্ত্র ,পাটের বাজারে হঠাৎ ধস ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

চাঁদপুরে যমুনা রোডে পিতা কন্যার ঝগড়াকে কেন্দ্র করে প্রতিবেশির প্রহারে জেলে নছিরের মৃত্যু

  • আপডেট টাইম: রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৩৪ বার দেখা হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার :চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোড নদীর পাড় এলাকায় পিতা কন্যার ঝগড়ায় পাশের বাড়ির লোক জনের (তৃতীয় পক্ষের) হামলায় নছির হাওলাদার (৫৯) নামের এক বৃদ্ধ নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২৬ জুন শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় নছির হাওলাদার নিজ বাড়িতে মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ ও কাউন্সিলর সফিকুল ইসলাম।

নিহত নছির হাওলাদারেরর স্ত্রী শুভতারা বেগম জানান, শুক্রবার রাত ১১টায় বড় মেয়ে জোনাকি বেগমের সাথে জেলে কার্ডের চাল ভাগাভাগি নিয়ে পিতা কন্যার বাকবিতন্ডা হয়। পরে পার্শবর্তি প্রতিবেশি বিল্লাল প্রধানিয়া ও বাদশা প্রধানিয়াসহ তাদের স্ত্রীরা বাপ মেয়ের ঝগড়া থামানোর চেষ্টা করে। ঝগড়া থামানোর এক পর্যায়ে তারা নিহত নছির হাওলাদারকে বেদমভাবে মারধর করে। পরে তারা নছির হাওলাদারকে মারধর করে ও কন্যা জোনাকি বেগম পিঠে কামড় দেয়। পরের দিন শনিবার সকাল থেকেই নছির হাওলাদারের শারিরীক অবস্থা খারাপ হতে থাকে। দুপুরের পর সে বেশ কয়েক বার বমি করে। সন্ধ্যা সাড়ে ৭ টায় তিনি মৃতুবরন করেন।

এ ব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন জানান, নছির হাওলাদার নামে এক ব্যক্তির তার মেয়ের সাথে ঝগড়া হয়। পরে পাড়া প্রতিবেশিদের সাথে ঝগড়াটি ছড়িয়ে পরে। পরে শনিবার দুপুরে তিনি অসুস্থবোধ করেন, সন্ধ্যায় তিনি মারা যান। আমরা সাক্ষীদের সাথে কথা বলে যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে যাচাই বাচাই করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ জানান, মৃত নছির হাওলাদারের বড় মেয়ে জোনাকির তিন বিয়ে হয়। তার তিনটি সন্তান রয়েছে। জোনাকি পেশায় মাদক বিক্রেতা ও সেবনকারী। বাপের বাড়ি থেকে জোনাকি গত বৃহস্পতিবার কাপড় চোপড় নিতে এসে চাউল নিয়ে যায়। এ নিয়ে পিতা কণ্যার সাথে বাকবিতন্ডা হয়। ঝগড়ার এক পর্যায়ে পূর্ব শত্রুতার জের হিসেবে পাশের বাড়ির বিল্লাল প্রধানিয়া ও বাদশা প্রধানিয়াসহ তাদের পরিবারের লোকজন নছির কে মারধর করে। পরে সে অসুস্থ হয়ে শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যায়। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছি। মৃত্যুর পর থেকে হামলাকারী বিল্লাল প্রধানীয়া ও বাদশা প্রধানীয়া পরিবার পরিজন নিয়ে আত্মগোপনে রয়েছে।

চাঁদপুরে ৪শ পিচ ইয়াবা সহ আটক ২

মোহাম্মদ বিপ্লব সরকার : চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের মাদক উদ্ধার অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ দু মাদক কারবারিকে আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ টানটু সাহার নেতৃত্বে গত ২৬ জুন রাতে এসআই মোঃ মোতাহের হোসেন শাহীন, এএসআই মিজানুর রহমান এবং এএসআই এনায়েত হোসেন ও সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। ওই দিন রাত ৯ টায় চাঁদপুর শহের লেকের পাড় শহিদ মিনার সংলগ্ন পুরাতন সিএনজি ষ্টেশনের সামনে থেকে কক্সবাজার শহরের কলাতলী ঝিরঝিরি পাড়ার মাদক ব্যবসায়ী মোঃ সোহেল (২৪), একই এলাকার চন্দ্রনীমা হাউজিং এলাকার মোঃ আবুল কালাম সবুজ (২৪)কে ৪০০পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com