1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

ঘাটাইলে লকডাউনের প্রথম দিন আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৮৭ বার দেখা হয়েছে
 আবু মোঃ শোয়েব (ডন) জেলা প্রতিনিধিঃ টাংগাইল ঘাটাইলে বৃহস্পতিবার  ১ জুলাই সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিন ।
আজ সকাল থেকে বেলা ১টা পর্যন্ত ঘাটাইলের বিভিন্ন অলি-গলি ঘুরে দেখা গেছে,  দোকানপাট শপিং মল খোলেনি। ঘাটাইল বাজারে কিছু কিছু মুদি দোকান  খোলা থাকলেও ক্রেতাদের উপস্থিতি খুব কম।
সকাল থেকে পাল্টে গেছে ঘাটাইলের চিত্র    অন্যান্য দিনের মত  মানুষের চলাচল নেই কোথাও যানজট দেখা যায়নি। সরেজমিনে ঘুরে দেখা গেছে, সড়কের বিভিন্ন পয়েন্টে সকাল থেকেই দায়িত্ব পালন করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। জরুরি প্রয়োজনে যারা ঘরের বাইরে বেরিয়েছেন, তাদের জিজ্ঞাসাবাদ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস‌্যরা ।
বৃহস্পতিবার  ঘাটাইল পৌরসভার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার,  সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন, অফিসার্স ইনচার্জ মাকসুদুল আলম  অভিযান পরিচালনা করেন । সরকারী নির্দেশ অমান্য করে মাস্ক না পরায়  জরিমানা আদায় করা হয়  । সকাল বেলা থেকে কঠোর অবস্থা নেন ঘাটাইল উপজেলার প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান সরকার যে নির্দেশনা দিয়েছে কেউ যদি নির্দেশনা অমান্য করে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে জেল জরিমানা সহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
সেনাবাহিনী  আমাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে এবং তারা মাঠে টহল দিচ্ছে ।
অফিসার্স ইনচার্জ মাকছুদুল আলম বলেন, আমরা সকাল থেকেই মাঠে আছি । লকডাউনে  কেউ যেন বিনা প্রয়োজনে বের না হন, তা নিশ্চিত করতে কাজ করছি। নির্দেশনা অমান্যকারী  কাউকে ছাড় দেওয়া হবে না আইনের আওতায় এনে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহন করা হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com