1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

খুলনার আফিলগেট এলাকা থেকে ৫ জুয়াড়ুুু আটক 

  • আপডেট টাইম: শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪২ বার দেখা হয়েছে
সৈয়দ জাহিদুজ্জামানঃ  খুলনা নগরীর খানজাহান আলী থানাধীন আফিলগেট এলাকায় গভীররাতে জুয়া খেলারত অবস্থায় আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য সহ ৫ জনকে আটক করেছে পুলিশ ।
আটরা পুলিশ ফাড়ি ইনচার্জ এস আই আনোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে আফিল জুট মিল মজদুর ইউনিয়ন সংলগ্ন মজো খাঁর বাড়িতে বুধবার  রাত ১ টার সময় অভিযান চালিয়ে নগদ ২হাজার ২০০ টাকা ও ২ সেট তাস সহ স্থানীয় ইউপি মেম্বার মুন্সী আবুল হোসেনের পুত্র হুমায়ুন কবির (৪৪), মৃত আহাদ আলীর পুত্র মাসুদ রানা (২৬), ওমর ফারুক শেখের পুত্র সাদ্দাম হোসেন(২৮), আলীম শেখের পুত্র নুরুল শেখ (২৭) ও  ইলিয়াজ শেখের পুত্র রাজু আহম্মেদ (২৫) কে আটক করে ।
পুলিশ ও সূত্র থেকে জানা যায়, গ্রেফতার কৃত ইউপি সদস্য হুমায়ুন কবির একটি মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী। তিনি উচ্চ আদালত থেকে জামিনে আছেন। এছাড়াও তার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা রয়েছে।
খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা নং ০১ তাং ০১-০৭-২১ ইং ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com