1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

তুরাগে তারুণ্যদীপ্ত আন্তরিক সেবা দিয়ে দায়িত্বশীলতার দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন- কফিল উদ্দিন

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫৯ বার দেখা হয়েছে

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ তারুণ্যদৃপ্ত আন্তরিকতার সাথে যথাযথ সেবা প্রদানের মাধ্যমে এলাকাবাসীর নিকট বার বার দায়িত্বশীলতার প্রকৃত রূপ তুলে ধরে একের পর এক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন, তুরাগের সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি, অত্র ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বর, এলাকার দানবীর খ্যাত, ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ডের নলভোগ এলাকার স্থায়ী বাসিন্দা আলহাজ মোঃ কফিল উদ্দিন ।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে সেবার মহান ব্রত পালন করে চলেছেন তিনি । আপাদমস্তক আওয়ামী রাজনীতির আদর্শের সৈনিক আলহাজ মোঃ কফিল উদ্দিন । বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকার বুকে নিয়ে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে, ঢাকা ১৮ আসনের মাননীয় সাংসদ আলহাজ হাবিব হাসানের নির্দেশে নিরলস ভাবে কাজ করে চলেছেন তিনি ।

আলহাজ মোঃ কফিল উদ্দিন এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে অবকাঠামোগত উন্নয়ন, খেলাধুলার স¤প্রসারণ, শিক্ষা বিস্তার, মাদকমুক্ত সমাজ গঠন, সন্ত্রাস- নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর অবস্থান, দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন সংগ্রাম, জঙ্গীবাদ মুক্ত শান্তির সমাজের স্বপ্নে বিভোর । দিন নেই, রাত নেই—তার এলাকার এক প্রান্ত থেকে অপর প্রান্তে উন্নয়নের জন্য ছুটে চলেছেন । কোভিড-১৯ মহামারী করোনা উপেক্ষা করে সাধারন মানুষের সুখ দুঃখে সবসময় পাশে থাকেন । চলমান বর্ষা মৌসুমে এলাকার রাস্তা ঘাট এতটাই বেহাল হয়ে পড়েছে যে, মানুষজনের চলাচল প্রায় অসম্ভব । এমতাবস্থায় স্থানীয় সাংসদ আলহাজ হাবিব হাসানের নির্দেশে ও তার নিজস্ব অর্থায়নে, প্রায় সপ্তাহ ব্যাপী জন চলাচলের অযোগ্য রাস্তা গুলোতে রাবিস ফেলে জন চলাচলের উপযোগী করে তোলার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন । আর তার এই কাজে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন এলাকার আওয়ামী ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com