1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

চাঁদপুরে করোনায় আরও দুজনের মৃত্যু

  • আপডেট টাইম: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৬ বার দেখা হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার : চাঁদপুরে ২১ ঘন্টার ব্যবধানে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ২জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩২জন।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় অহিদা বেগম (৫৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা পজেটিভ ছিলেন। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার আলগী পাঁচগাঁও এলাকার ছোট সুন্দর গ্রামে।

অপরদিকে শনিবার বিকেলর ৪টা ৫০ মিনিটের দিকে চিকিৎসাধীন টিটু খান (৪৫) মারা যান। তিনি ওই দিন বেলা ১২টার দিকে সদর হাপসাতালে ভর্তি হন। রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসে। তিনি চাঁদপুর সদর উপজেলার শাহতলী এলাকার হামানকর্দি এলাকার বাসিন্দা।

এদিকে ১১ জুলাই রোববার ২৯৫টি নমুনার মধ্যে ১১০জনের করোনা শনাক্ত হয়েছে।শনাক্তের হার ৩৭.২৮%।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৪জন, মতলব দক্ষিণের ৩জন, মতলব উত্তরের ৩জন, হাজীগঞ্জের ৭জন, ফরিদগঞ্জের ১৬জন, শাহরাস্তির ২৬জন ও কচুয়ার ১জন রয়েছেন।

একই দিনে ৩৯জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ১৯জন, ফরিদগঞ্জের ৪জন, হাজীগঞ্জের ২জন, হাইমচরের ৪জন, মতলব দক্ষিণের ২জন ও শাহরাস্তির ৮জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬২৭৬জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৩২জন।

এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫১৩৯জনকে। বর্তমানে চিকিৎসাধীন ১০১৫জন। আক্রান্তদের মধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৫৮জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com