1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf : SamuelVafCO SamuelVafCO
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
চাঁদপুরে জেলা প্রশাসনের আয়োজনে ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঘ্য অর্পন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি ভারতে নতুন করে ৪২ হাজার ৯৮২ জন করোনায় আক্রান্ত করোনা টিকার বুস্টার ডোজ স্থগিত করার নির্দেশ দিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাঁদপুরে অক্সিজেনের সংকট কাটিয়ে  লিকুইড অক্সিজেন সেবা শুরু পরিমনির কাছ থেকে যেসব তথ্য জানতে চেয়েছে র‌্যাব পরিমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে: র‌্যাব দিঘলিয়ায় ইয়াসিন হত্যা মামলায় দশ দিনে নতুন কোনো আসামী গ্রেফতার হয়নি শেরপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ব্যবসায়ীদের হামলা: বিজিবি ও পুলিশের ৪ সদস্য আহত

 চাঁদপুরে জেলি মিশ্রিত ৩৫ মণ চিংড়ি জব্দ করেছে কোস্ট গার্ড

  • আপডেট টাইম: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৪৪ বার দেখা হয়েছে

মোহাম্মদ বিপ্লব সরকার :  চাঁদপুরে ক্ষতিকর জেলি মিশ্রিত বিপুল পরিমাণ চিংড়ি জব্দ করেছে কোস্ট গার্ড। সোমবার ভোরে সদর উপজেলার হরিণা ফেরিঘাট এলাকায় এই অভিযান চালানো হয়।

অভিযানে নদীর পাড়ে পরিত্যক্ত অবস্থায় ৬৭টি ককসিট ভর্তি ৩৫ মণ চিংড়ি মাছ জব্দ করা হয়।

চাঁদপুর কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মো. সাদিক হোসেন বলেন, চিংড়িগুলো খুলনা থেকে চাঁদপুর হয়ে চট্টগ্রাম পাচার করা হচ্ছিল। আমরা খবর পেয়ে হরিণা ফেরিঘাট এলাকায় অভিযান চালাই। এ সময় নদীর পাড়ে পরিত্যাক্ত অবস্থায় চিংড়ি মাছগুলো জব্দ করা হয়। জব্দকৃত চিংড়ির মূল্য প্রায় ১৪ লক্ষ টাকা।

তিনি বলেন, কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে চিংড়ি চালানের সাথে জড়িতরা পালিয়ে যায়। এই চক্রের সাথে জড়িত চক্রকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পরবর্তীতে মৎস্য কর্মকর্তাদের উপস্থিতিতে সোমবার দুপুরে জব্দকৃত এসব চিংড়ি মাটিতে পুঁতে ফেলা হয়।

চাঁদপুর সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য বলেন, অধিক মুনাফার লোভে অসাধুচক্র চিংড়ি মাছে বিষাক্ত জেলি মেশায়। জেলি মিশ্রিত এসব চিংড়ি মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর। মৎস্য বিভাগ এসব চক্রকে আইনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com