1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. adrianne-vaux@shownewshd.ru : adriannevaux845 :
  3. vanya.sergeesergeev@yandex.ru : Antonylitle :
  4. 65@sondat.com.vn : claudejnj9 :
  5. pravoslvera@rambler.ru : Peterrob :
  6. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  7. selainequinnanai@gmail.com : SamuelVaf : SamuelVafCO SamuelVafCO
  8. viola-chance@shownewshd.ru : violachance8337 :
শিরোনাম :
চাঁদপুরে জেলা প্রশাসনের আয়োজনে ক্রীড়া ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঘ্য অর্পন মুরাদনগরে গাজাঁ বিক্রির অভিযোগে নারী আটক মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি ভারতে নতুন করে ৪২ হাজার ৯৮২ জন করোনায় আক্রান্ত করোনা টিকার বুস্টার ডোজ স্থগিত করার নির্দেশ দিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা চাঁদপুরে অক্সিজেনের সংকট কাটিয়ে  লিকুইড অক্সিজেন সেবা শুরু পরিমনির কাছ থেকে যেসব তথ্য জানতে চেয়েছে র‌্যাব পরিমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে: র‌্যাব দিঘলিয়ায় ইয়াসিন হত্যা মামলায় দশ দিনে নতুন কোনো আসামী গ্রেফতার হয়নি শেরপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ব্যবসায়ীদের হামলা: বিজিবি ও পুলিশের ৪ সদস্য আহত

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পক্ষে হত দরিদ্রের মাঝে খাদ্য বিতরণ করেন  হাবিব হাসান (এমপি)

  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

মতিন তালুকদার: প্রধানমন্ত্রীর নির্দেশে  হত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ ১৫ জুলাই ২০২১ইং রোজ  বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় এই কর্মসূচটি বাাস্তবায়ন করা হয়।

রাজধানীর  উত্তরার  ১৪ নং সেক্টর খেলার মাঠে ২ শতাধিক অসহায় দারিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর পূর্ব ঘোষিত কর্মসূচী বাস্তবায়ন করেন ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী জননেতা জনাব এ্যড জাহাঙ্গীর কবির নানক , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জনাব শেখ বজলুর রহমান, বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি সহ মহানগর উত্তর ও সকল থানা ওয়ার্ডের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার  বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকা একটি সংগঠনের  নাম। শুধু আজ না অতিতেও এই সংগঠন মানুষের পাশে ছিল আগামীতেও পাশে থাকবে। আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ক্রমান্বয়ে এগিয়ে চলছে  কিন্তু পাকিস্তানী দোসররা এই এগিয়ে যাওয়াকে সহ্য করতে পোরছেনা । যার জন্য তারা বার বার ষড়যন্ত্র করছে কিন্তু কোন কাজ হচ্ছেনা । কারন জনগন আমাদের সাথে রয়েছে।  আমরা জনগনকে সাথে নিয়ে কাজ করি।

অনুষ্ঠানে আলহাজ্ব হাবিব হাসান (এমপি) বলেন,প্রধান মন্ত্রীর নির্দেশে করোনাকলীন এই ক্রান্তীলগ্নে অসহায় মানুষের পাশে দাড়াতে  আমরা সার্বক্ষনিক সজাগ রয়েছি । বিপদ আপদে যে কোন মুহুর্তে আমাকে ডাকবেনে, আপনারা আমাকে পাশে পাবেন, ইনশাল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com