1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক

আমবাড়ী হাটে  গরু বহনকারী পিকআপ ভ্যানের সাথে শ্যামলী  কোচের ধাক্কা, গরু ও মানুষ আহত 

  • আপডেট টাইম: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৪৫ বার দেখা হয়েছে
মোঃ আব্দুর রহমান সোহাগ, দিনাজপুর:১৬ জুলাই শুক্রবার সকাল ৭ টায় বিরল উপজেলার ফরাক্কাবাদ দেওয়ানদিঘি থেকে মমতাজ আলী নামক এক ব্যবসায়ী পিকআপ ভ্যান যোগে কোরবানীর ৫টি গরু আমবাড়ী হাটে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন। ঐ পিকআপ ভ্যানে ৫টি গরু ছাড়াও গরুগুলি দেখা শোনার জন্য ৫ জন লোক ভ্যানে অবস্থান করছিল।
গরু ব্যবসায়ী মমতাজ আলীর দেয়া তথ্য সুত্রে জানা গেছে, সকাল ৮টা ৩০ মিনিটে দিনাজপুর ফুলবাড়ী বাসষ্ট্যান্ড হতে আমবাড়ী হাইওয়ে মহাসড়কে চুনিয়াপাড়া কদমতলী নামক স্থানে পিছন থেকে আসা দিনাজপুর-ঢাকাগামী শ্যামলী এন্টারপ্রাইজ নামক একটি কোচ পিকআপটিকে পিছনে ধাক্কা দিলে পিকআপ ভ্যানে থাকা ৫টি গরু ও লোকজনসহ পিকআপটি ঐ সড়কে পাল্টি খেয়ে উল্টে পড়ে যায় এবং পিকআপে থাকা ৫ জন লোকের মধ্যে ৩ জন গুরুত্বর আহত হলে তাদেরকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানীয় লোকজন দ্রুত নিয়ে ভর্তি করেন। ৫ টি গরুর মধ্যে ৩ টি গরুর শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয়ে শরীর থেকে রক্ত পড়তে দেখা যায়। পরর্বতীতে গরু ব্যবসায়ী মমতাজ আলীর মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি গরুগুলি কালিতলা শ্যামলী কাউন্টারে নিয়ে যাব। শ্যামলী কোচ কাউন্টারে যাওয়ার পর কোচ কাউন্টারের লোকজন, মটরপরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও গরু ব্যবসায়ী মমতাজ আলীসহ সবাই বসে এ বিষয়ে আলাপ আলোচনা শেষে হাসপাতালে চিকিৎসাধীন ছইফুর (৫০) পিতা মৃতঃ হাচি, গ্রাম নলদিঘি , নাজমুল (২৮) পিতাঃ সাইফুর, গ্রাম নলদিঘি ও আক্তারুল (৩২) পিতা বেলাল, গ্রাম নলদিঘি, থানা-বিরল, জেলা দিনাজপুরদয়কে ও আহত গরুগুলি এবং ক্ষতিগ্রস্থ পিকআপ ভ্যানটির যাবতীয় খরচ দেয়ার আশা প্রদান করেন। উল্লেখ্য, গরু ৫ টির দাম সাড়ে ৪ লক্ষ টাকা দাম বলে ঐ ব্যবসায়ী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com