1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

শেরপুরের শ্রীবরদীতে ইউনিয়ন পর্যায়ে টিকা কর্মসূচী বাস্তবায়নে প্রস্তুতি সভা

  • আপডেট টাইম: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে
মোঃ নমশের আলম, জেলা প্রতিনিধি শেরপুরঃ সরকারি নির্দেশনা মোতাবেক আগামী ৭ আগষ্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনা টিকাদান কর্মসূচী বাস্তবায়নের লক্ষে শেরপুরের শ্রীবরদী উপজেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। এ সময় কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন। প্রস্তুতিমূলক এ সভায় উপস্থিত ছিলেন শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জুলফিকার সাইফ, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসাইন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, আসাদুল্লাহ বিল্লাল, আব্দুল হালিম, জেলা কৃষক লীগের সহ-সভাপতি সালাউদ্দিন ছালেম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ‌ ও গণমাধ্যমকর্মী বৃন্দ।
জানা যায়, সরকারি নির্দেশনা মোতাবেক আগামী ৭ আগস্ট ১৮ বছর থেকে তদূর্ধ যে কোন বয়সী জাতীয় পরিচয়পত্রধারী যে কেউ রেজিষ্ট্রেশনের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কেন্দ্র থেকে কোভিড-১৯ টিকা গ্রহণ করতে পারবেন। প্রথম পর্যায়ে উপজেলার ১০টি ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ডের নির্ধারিত কেন্দ্রে গিয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দারা টিকা নিতে পারবে।
উল্লেখ্য, আগামী ৭ আগস্ট থেকে উপজেলার ১০টি ইউনিয়নের সাবেক ১ নং ওয়ার্ডের নির্দিষ্ট ১টি কেন্দ্রে ৩টি বুথের মাধ্যমে টিকাদান কর্মসূচী শুরু হবে। ৭, ৯ ও ১০ আগস্ট (শনি, সোম, মঙ্গলবার) সিংগবরুনা ইউনিয়নে বরইকুচি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, রানীশিমুল ইউনিয়নে ভায়াডাঙ্গা কওমী মাদ্রাসা কেন্দ্রে, কাকিলাকুড়া ইউনিয়নে গবরীকুড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, তাতিহাটি ইউনিয়নে পশ্চিম ছনকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ও ভেলুয়া ইউনিয়নে চকবন্দী মমিনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকাদান কর্মসূচী চলমান থাকবে।
অপরদিকে ৭, ৮ ও ১০ আগস্ট (শনি, রবি, মঙ্গলবার) শ্রীবরদী সদর ইউনিয়নে নয়ানী শ্রীবরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, গোশাইপুর ইউনিয়নে মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে, খড়িয়া কাজিরচর ইউনিয়নে সাদেক আলী টেকনিক্যাল কলেজ হালগড়া কেন্দ্রে, কুড়িকাহনিয়া ইউনিয়নে কুরুয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ও গড়জরিপা ইউনিয়নে গোপালখিলা দাখিল মাদ্রাসা কেন্দ্রে টিকাদান কর্মসূচী চলমান থাকবে।
টিকাদান কর্মসূচী চলাকালীন প্রতিদিন সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত শুধুমাত্র ৪৫ তদূর্ধ বছর বয়সীদের টিকা দেওয়া হবে। ১১ টার পর থেকে বিকাল ৩ টা পর্যন্ত সব বয়সীদের টিকা দেওয়া হবে। টিকা গ্রহণের জন্য অবশ্যই জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com