1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

ভারতকে খোঁচা দিতে গিয়ে নিজেই বেকায়দায় ইমরান খান

  • আপডেট টাইম: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ২৬ বার দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের জনসংখ্যা নাকি ১ বিলিয়ন তিনশ’ কোটি। অর্থাৎ মোট ৪০০ কোটি। একটি ভাষণে ভারতকে খোঁচা দিতে গিয়ে উল্টো নিজেই বেফাঁস মন্তব্য করে বেকায়দায় পরেছেন ইমরান খান।

এক জনসভায় তিনি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতের হার নিয়ে বলতে গিয়ে খোঁচা মেরে বলেন, “৪০-৫০ লাখ জনসংখ্যার দেশ নিউজিল্যান্ড ১ বিলিয়ন ৩০০ কোটি মানুষের দেশ ভারতকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারিয়ে দিয়েছে।”

প্রসঙ্গত, ইমরানের বক্তব্য অনুযায়ী ভারতের জনসংখ্যা দাঁড়াচ্ছে ৪০০ কোটি। কিন্তু ভারতের প্রকৃত জনসংখ্যা তার চেয়ে অনেক কম- ১৩৬ কোটি। স্বাভাবিকভাবেই এমন মন্তব্যের জন্য ট্রোলের শিকার হতে হচ্ছে তাকে। অনুষ্ঠানের সম্প্রচারের ওই ভিডিও ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে। এমনকি, পাকিস্তানি নেটিজেনরাও অনেকে ওই ভিডিও পোস্ট করে খোঁচা মেরেছেন ইমরানকে।

অনেকেরই দাবি, দীর্ঘদিন সারা পৃথিবীতে ক্রিকেট খেলে বেড়িয়েছেন ইমরান। পড়াশোনা করেছেন লন্ডনে। আন্তর্জাতিক জগতের সঙ্গে সম্পৃক্ত হওয়ার পরেও কী করে তিনি এমন মন্তব্য করলেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। যদিও ইমরান সমর্থকদের দাবি, এটা নিছকই মুখ ফসকে বলে ফেলেছেন তিনি।

এর আগেও নানা সময়ই ট্রোলড হতে হয়েছে ইমরানকে। উজবেকিস্তান-পাকিস্তান বাণিজ্য ফোরামে ভাষণ দেওয়ার সময় তিনি বলেন, “উজবেকিস্তানের ইতিহাস আমি উজবেক নাগরিকদের থেকেও বেশি জানি।” তার এমন মন্তব্যের কারণেও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল ইমরানকে। ২০১৯ সালে বিশকেকে এসসিও সামিটে অংশ নেওয়ার সময় অন্য রাষ্ট্রনেতারা দাঁড়িয়ে থাকার সময় বসে পড়েছিলেন ইমরান। সেই সময়ও ওই আচরণের জন্য ট্রোলড হতে হয়েছিল পাকিস্তান প্রধানমন্ত্রীকে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com