1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

শেরপুরের শ্রীবরদীতে প্রেমিককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ  প্রেমিকার স্বজনদের বিরুদ্ধে

  • আপডেট টাইম: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১১০ বার দেখা হয়েছে
মোঃ নমশের আলম,  জেলা প্রতিনিধি শেরপুরঃ শেরপুরের শ্রীবরদীতে প্রেমিককে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার স্বজনদের বিরুদ্ধে। রোববার (৮ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে মলা নাপিতের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুবক মিজানুর রহমান (২৭) পাশের চাংপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে আসে। এ ঘটনায় বাবুল মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ, নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, নিহত মিজানের সঙ্গে ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আনছার আলী’র তালাকপ্রাপ্ত মেয়ে আফরোজার সাথে ২/৩ বছর যাবত প্রেমের সম্পর্ক চলছিল মিজানের। রোববার রাতে বাবুল মিয়া নামে এক ব্যক্তি মিজানকে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে প্রেমিকার বাড়ির লোকজন মিজানকে কুপিয়ে গুরুতর আহত করেন। পরে রাতেই মিজানের পরিবারের লোকজন খবর পায়, মিজানকে কে বা কাহারা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। খবর পেয়ে মিজানের বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা খোঁজাখুজি করে গুরুত্বর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিজানের বাবা বলেন, আমার ছেলে মুদি দোকান করতো। রাতে দোকান বন্ধ করার পর সাহেব আলীর ছেলে বাবুল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বেশকিছুক্ষণ পর খবর পাই আমর ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনার আমি ন্যায় বিচার চাই।
এব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ‘দা’ ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই অভিযান চালিয়ে বাবুল মিয়াকে আটক করা হয়েছে। বাকিদের আটক করতে অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com