1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
  3. 65@sondat.com.vn : claudejnj9 :
শিরোনাম :
ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন সাতক্ষীরায় পানিবন্দী মানুষের মানববন্ধন নারায়ণ হত্যাকাণ্ডের খুনী রাজু  আটক জামুকা’র সুপারিশ বিহীন বেসামরিক গেজেট ধারী ২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সম্পন্ন ভাঙ্গা সাঁকোয় লাখ মানুষের চলাচলে চরম দুর্ভোগ নালিতাবড়ীতে বাল্যবিবাহে- বরের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

দেড় বছর পর হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের ঘন্টা বাজল

  • আপডেট টাইম: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ বার দেখা হয়েছে
সারওয়ার জাহান ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে উৎসবের আমেজে শিক্ষার্থীদের স্বাগত জানাল ঐতিহ্যবাহী হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।।
সরকারি নির্দেশনা অনুযায়ী আজ ১২ই সেপ্টেম্বর থেকে খুলেছে বিশ্ববিদ্যালয় ছাড়া দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। শিক্ষাপ্রতিষ্ঠান খোলাকে কেন্দ্র করে  মাধ্যমিক শ্রেণির ক্লাস শুরু হয়েছে। দীর্ঘ প্রায় দেড় বছর পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলায় শিক্ষার্থীদের মধ্যে দেখা গেছে দারুণ উচ্ছ্বাস। শিক্ষকদের মধ্যেও ছিল কর্মচাঞ্চল্য।
আজ রোববার (১২ সেপ্টেম্বর) সকাল থেকেই হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে উপস্থিত হয়েছেন শিক্ষার্থীরা। শ্রেণিকক্ষে প্রবেশের আগে শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে লাইনে দাঁড়ায়, তারপর শিক্ষকেরা তাপমাত্রা মেপে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে শ্রেণিকক্ষে প্রবেশ করানো হয়। দীর্ঘদিন পর স্কুলে আসতে পেরে খুব আনন্দিত হয়েছে শিক্ষার্থীরা। প্রিয় বিদয়ালয়ের  শিক্ষকদের, বন্ধুদের দেখে শিক্ষার্থীরাও সবাই খুশি ।
স্কুল সূত্রে জানা যায়,  বিদ্যালয়ের শ্রেণিকক্ষ প্রতিটি বেঞ্চে শারীরিক দুরুত্ব বজায় রেখে ২ জন করে শিক্ষার্থী বসানো হয়েছে। শিক্ষার্থীদের মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। ক্লাস শুরুর আগে শিক্ষার্থীদের উদ্দেশে শিক্ষকেরা করোনার সচেতনতামূলক সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছেন।
‘সরকারি নির্দেশনা অনুযায়ী এই বিদ্যালয়ে  সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হচ্ছে বিদ্যালয় প্রাঙ্গন। শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে শ্রেণিকক্ষে বসানো হয়েছে। মাস্ক পরা, হাত ধৌত করা, শারীরিক দুরুত্ব বজায় রাখা বাধ্যতামূলক করা হয়েছে। ঝুঁকি এড়াতে বিদ্যালয়ে হান্ড স্যানিটাইজার ব্যবহার করা হয়েছে । সব ধরনের প্রস্তুতি নিয়েই সশরীরে ক্লাস শুরু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com