1. admin@prothombela.com : দৈনিক প্রথমবেলা : দৈনিক প্রথমবেলা
  2. alhajshahalam99@gmail.com : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক : দৈনিক প্রথমবেলা সত্যে অবিচল দৈনিক
শিরোনাম :
নওগাঁ টিটিসিতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে- খাদ্যমন্ত্রী ভালুকায় শিক্ষার গুণগত মানোন্নয়নে মত বিনিময় সভা অনুষ্ঠিত- মহান মুক্তিযুদ্ধের বিজয়কে ত্বরান্বিত করেছেন শিল্পী সমাজ – খাদ্যমন্ত্রী ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি সাভার পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ধান ক্ষেত থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার সৈয়দপুরে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে তুলে ধরা ও যুদ্ধাপরাধীদের নতুন চক্রান্তের প্রতিবাদে স্থানীয় আ’লীগের জনসভা নওগাঁ রাণীনগরে তাল বীজ রোপণের উদ্বোধন দরিদ্র মানুষের সামাজিক নিরাপত্তা বেড়েছে: খাদ্যমন্ত্রী ভালুকায় জনগণ ও শ্রমিকের কষ্ট লাগবে রাস্তা সংস্কারের উদ্বোধন

ঝিনাইগাতী ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

  • আপডেট টাইম: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে
মোঃ নমশের আলম,  শেরপুর থেকেঃ  শেরপুরের ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা করে মানুষের কাছে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্ত চক্র। আজ রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার পর থেকে ওই নম্বর ক্লোন করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে  সবাইকে সাবধান থাকতে অনুরোধ জানান ইউএনও ফারুক আল মাসুদ।
এ বিষয়ে উপজেলার কাংশা ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক বলেন, আজ বেলা সাড়ে ১১টার দিকে ইউএনওর সরকারি মুঠোফোন নম্বর থেকে ইউএনওর পরিচয় দিয়ে ফোন করা হয়। এ সময় অপর প্রান্ত থেকে একজন গত কয়েকদিন আগে আমার পরিষদে হওয়া অডিট কার্যক্রমে বিভিন্ন ত্রুটি ধরা পড়েছে বলে আমাকে জানান। এ ত্রুটিগুলোর জন্য ইউপি সচিবের মাধ্যমে এক লাখ টাকা দাবি করেন। ব্যাপারটি প্রতারণা বুঝতে পেরে তিনি ফোনের লাইনটি কেটে দেন এবং ইউএনওকে বিষয়টি জানান।
 ইউএনও ফারুক আল মাসুদ বলেন, উপজেলার কাংশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে এভাবে ফোন করে টাকা চাওয়া হয়েছে। চেয়ারম্যান সাহেব তাৎক্ষণিক ভাবে ফোন করে ব্যাপারটি জানিয়েছেন। তার সরকারি মুঠোফোন নম্বর ‘ক্লোন’ করে একটি প্রতারক চক্র এমন করছে। এর আগেও এমন অভিযোগ পাওয়া গিয়েছিল। তিনি বলেন, এ ঘটনা থেকে রক্ষা পেতে নিজের নম্বর দিয়ে তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাসে লিখেছেন, আসসালামু আলাইকুম। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে, উপজেলা নির্বাহী অফিসারের সরকারী মোবাইল নম্বর (০১৭৮৪০৯০৮০৬) ক্লোন করে ২/১ জনের কাছে টাকা চাওয়া হয়েছে। সকলকে এ বিষয়ে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।
এ ব্যাপারে কথা বলতে গেলে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, ইউএনও ফারুক আল মাসুদ বিষয়টি আমাদের কাছে মৌখিকভাবে জানিয়েছেন। এখনও কোনো লিখিত অভিযোগ করেননি তিনি। তবে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
প্রকাশক কর্তৃক স্যানমিক প্রিন্টিং এন্ড প্যাকেজেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর, ঢাকা থেকে মুদ্রিত। সর্বসত্ত্ব সংরক্ষিত © ২০২১ প্রথমবেলা
Site Customized By Rahatit.Com