সত্যে অবিচল দৈনিক প্রথমবেলা

মাহাকে বিয়ে করলেন-অভিনেতা শ্যামল

27

একটি ভিডিওতে দেখা যায়—ছোট পর্দার অভিনেতা শ্যামল মাওলা গভীর আবেগে অভিনেত্রী মাহা শিকদারকে জড়িয়ে ধরে আছেন। দুজন পরস্পরের প্রেমে মশগুল। মাহা শ্যামল মাওলার গালে ভালোবাসার চিহ্ন এঁকে দিচ্ছেন। মজার ছলেই ভিডিওটি করা হয়েছিল—দুজনের ব্যবহারে তা পরিষ্কার। যদিও ভাইরাল হওয়া এ ভিডিও নিয়ে যথেষ্ট বিব্রত হন অভিনেতা শ্যামল মাওলা।

গত বছরের শেষের দিকে ভিডিওটি প্রকাশ্যে আসে। এই ভিডিওকে কেন্দ্র করে তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। যদিও তা অস্বীকার করেন শ্যামল মাওলা। অবশেষে সেই মাহা শিকদারকেই বিয়ে করলেন শ্যামল। পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের খবর শ্যামল নিজেই জানিয়েছেন।

সবার কাছে দোয়া চেয়ে শ্যামল মাওলা বলেন—মাহা আমার ভালো বন্ধু। পারিবারিকভাবেও তার সঙ্গে আমাদের সম্পর্ক। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শোবিজ অঙ্গনের বেশ কজন তারকা অভিনয়শিল্পী বিয়েতে উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন মৌসুমী হামিদ, কল্যাণ কোরাইয়া, নিলয় আলমগীর প্রমুখ।

মাহা শিকদারের এটি প্রথম বিয়ে হলেও শ্যামলের দ্বিতীয় বিয়ে। এর আগে নন্দিতার সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্যামল। এ সংসারে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করছেন মাহা। পাশাপাশি টিভি নাটকেও কাজ করছেন তিনি। মাহা-শ্যামল একাধিক নাটকে একসঙ্গে অভিনয় করেছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.